মঙ্গলবার ২৪ মে ২০২২, জ্যৈষ্ঠ ১০ ১৪২৯, ২২ শাওয়াল ১৪৪৩

জাতীয়

সিলিং ফ্যান পড়ে সাবেক প্রতিমন্ত্রী মুরাদের কপাল ফাটল

 প্রকাশিত: ১৫:৫৭, ১৩ মে ২০২২

সিলিং ফ্যান পড়ে সাবেক প্রতিমন্ত্রী মুরাদের কপাল ফাটল

সিলিং ফ্যান খুলে মাথায় পড়ায় কপাল ফেটেছে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় ও তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সাবেক প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের। তিনটি সেলাই লেগেছে কপালে। বৃহস্পতিবার রাতে জামালপুরের সরিষাবাড়ী উপজেলার আওনা ইউনিয়নের দৌলতপুরে মুরাদ হাসানের নিজ বাড়িতে এ ঘটনাটি ঘটে।

মুরাদ হাসান জামালপুর-৪ আসনের সরকার দলীয় সংসদ সদস্য। সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল কর্মকর্তা ও সাংসদের প্রতিনিধিরা এই খবর নিশ্চিত করেছেন।

মুরাদ হাসানের ব্যক্তিগত সহকারী জাহিদ নাঈম সাংবাদিকদের বলেন, বৃহস্পতিবার রাতে বাড়ির সামনের বৈঠকখানায় নেতাকর্মীদের সঙ্গে আলাপ-আলোচনা করছিলেন মুরাদ হাসান। এ সময় বৈঠকখানার একটি সিলিং ফ্যান খুলে পড়ে। সেটি মুরাদ হাসানের মাথাতে পড়ে। এতে তাঁর কপাল ফেটে যায়।

সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল কর্মকর্তা দেবাশীষ রাজবংশী জানান, বৃহস্পতিবার রাত ৮টায় দুর্ঘটনার খবর পেয়ে তিনি দৌলতপুরে মুরাদ হাসানের বাড়ি যান। সেখানে গিয়ে দেখতে পান, সাংসদের কপালের ডানদিকে কেটে গেছে। কপালে তাই তিনটি সেলাই দেওয়া হয়। দেবাশীষ রাজবংশী নিশ্চিত করেন যে মুরাদ হাসান শারীরিকভাবে সুস্থ আছন। বাড়িতেই চিকিৎসা নিয়েছেন। 

মন্তব্য করুন: