ব্রেকিং:
মার্কিন গোয়েন্দা বিমানকে অবতরণের অনুমতি দেয়নি ইন্দোনেশিয়া ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ১৮, নতুন আক্রান্ত ১৩৮০ প্রযুক্তিনির্ভর তরুণরাই উন্নত-সমৃদ্ধ দেশ গড়ার হাতিয়ার: পলক আজারবাইজান ও আর্মেনিয়াকে অস্ত্রবিরতির প্রতি আহ্বান জাতিসংঘের

মঙ্গলবার   ২০ অক্টোবর ২০২০,   কার্তিক ৫ ১৪২৭,   ০২ রবিউল আউয়াল ১৪৪২

সর্বশেষ:
তৃতীয় দিনেও উত্তাল নর্থ সাউথ বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস কোয়ারেন্টাইন ব্যর্থতার কারণে করোনায় আক্রান্ত বাড়ছে: ডব্লিউএইচও ক্যাসিনো ইসমাইল হোসেন সম্রাটের বিরুদ্ধে চার্জ গঠন ৩০ নভেম্বর এসআই আকবরকে ধরিয়ে দিতে ১০ লাখ টাকা পুরস্কার ঘোষণা তাইওয়ানে মার্কিন হস্তক্ষেপ রোধ করবে চীন
৩৮

বুকিং থাকা সত্ত্বেও ১০ মুসলিমকে বের করে দিলো কলকাতার গেস্ট হাউস

প্রকাশিত: ২২ সেপ্টেম্বর ২০২০  

বুকিং থাকা সত্ত্বেও তাদের ধর্মীয় পরিচয়ের দোহাই দিয়ে জোরপূর্বক বের করে দেওয়া হয়েছে দশজন মাদরাসা শিক্ষককে ।স্থানীয় সংবাদমাধ্যম সংবাদ প্রতিদিন জানায়, অচেনা শহরে প্রবল বৃষ্টির মধ্যে অসহায় অবস্থায় রাস্তায় দাঁড়িয়ে ভিজতে হয়েছে তাদের। তারপর শিক্ষকদের একটি সংগঠনের সহযোগিতায় থাকায় জায়গা পান।

ওই সংগঠনের সহযোগিতাতেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের দপ্তরে ভুক্তভোগীরা বিষয়টি জানান। পাশাপাশি অভিযোগ দায়ের করেন বিধাননগর পুলিশের কাছে।

সোমবার সকালের এই ঘটনায় সন্ধ্যা নাগাদ জড়িত সন্দেহে পাঁচজনকে আটক করা হয়। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানিয়েছে বিধাননগর কমিশনারেট।

সোমবার ভোরে মালদা থেকে কলকাতা আসেন ১০ মাদরাসা শিক্ষক। তাদের ডাইরেক্টর অফ মাদরাসা এডুকেশন বিভাগে কাজ ছিল।

মুখ্যমন্ত্রীর দপ্তরে এবং বিধাননগর পুলিশকে দেওয়া অভিযোগপত্রে বলা হয়, সংখ্যালঘু হওয়ার কারণে তাদের ঘর দেওয়া সম্ভব নয় বলে জানায় গেস্ট হাউস কর্তৃপক্ষ।


অনলাইন নিউজ পোর্টাল
অনলাইন নিউজ পোর্টাল
এই বিভাগের আরো খবর