ব্রেকিং:
করোনায় ৩৬ লাখ পরিবার পাবে প্রধানমন্ত্রীর `ঈদ উপহার` বিশ্বে কোভিড -১৯(করোনা ভাইরাসে) প্রায় ৩০ লাখ মানুষের মৃত্যু। সাবেক মন্ত্রী আব্দুল মতিন খসরুকে পারিবারিক কবরস্থানে দাফন আব্দুল মতিন খসরুর জানাজা সম্পন্ন, বাদ আসর দাফন কারিগরির আকস্মিক দুর্বিপাকে আন্তঃব্যাংক চেক লেনদেন বন্ধ সাবেক আইনমন্ত্রী আব্দুল মতিন খসরুর দ্বিতীয় জানাজা সম্পন্ন ভারতে ৫ কোটি স্পুটনিক টিকা সরবরাহ করবে রাশিয়া বিপজ্জনক মোড় নিচ্ছে ইরান ও ইসরায়েলের ছায়াযুদ্ধ টিকা কিনতে বাংলাদেশ-বিশ্বব্যাংকের ঋণচুক্তি সই

শনিবার   ১৭ এপ্রিল ২০২১,   বৈশাখ ৪ ১৪২৮,   ০৪ রমজান ১৪৪২

সর্বশেষ:
প্রবাসী বাংলাদেশি কর্মীদের জন্য শনিবার থেকে বিশেষ ফ্লাইট চালু
স্যানিটাইজারের কারণে শিশুদের চোখ ও ত্বকের সমস্যা বাড়ছে

স্যানিটাইজারের কারণে শিশুদের চোখ ও ত্বকের সমস্যা বাড়ছে

হাত জীবাণুমুক্ত রাখতে কমবেশি সবাই স্যানিটাইজার ব্যবহার করে থাকেন। তবে বর্তমানে বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া মহামারি ভাইরাস থেকে বাঁচতে এটিই রক্ষা কবচ। বারবার সাবান পানি দিয়ে হাত ধোয়ার বিকল্প হিসেবে ব্যবহার করা হয় হ্যান্ড স্যানিটাইজার। তবে একদিকে যেমন আমাদের সুরক্ষা দিচ্ছে, অন্যদিকে নানান ক্ষতির কারণ হয়ে দাঁড়িয়েছে এই স্যানিটাইজার।

১১:২০ এএম, ২৮ জানুয়ারি ২০২১ বৃহস্পতিবার

প্রসবকালে অক্সিজেন সল্পতায়  শিশুর  রোগ

প্রসবকালে অক্সিজেন সল্পতায় শিশুর রোগ

প্রসবকালীর অক্সিজেন স্বল্পতায় প্রতি হাজারে তিন শিশু সেরিব্রাল পলসি (সিপি) নিয়ে জন্মাচ্ছে। বিশ্বে এক কোটি ৭০ লাখের বেশি মানুষ রোগটিতে আক্রান্ত।

১১:০১ পিএম, ১১ নভেম্বর ২০২০ বুধবার

সততার ফল

সততার ফল

সততা একটি মহৎ গুণ। যে সৎ তাকে সবাই ভালোবাসে। সৎ হতে পারা জীবনের সবচেয়ে বড় অর্জন। সৎব্যক্তি মানুষের আস্থাভাজন হয়, আল্লাহর প্রিয় হয়। দুনিয়ায় সফল হয়, আখেরাতে কামিয়াব হয়। সততার গল্প শুনলে সৎ হওয়ার আগ্রহ জন্মে। তাই এসো একজন সৎ মানুষের গল্প শুনি, একটি সততার গল্প শুনি।

০৯:২৮ পিএম, ২৭ জুলাই ২০২০ সোমবার

একজনের খাবার আশিজন খেল

একজনের খাবার আশিজন খেল

আচ্ছা বল তো, একজনের জন্য প্রস্তুত করা খাবার কয়জনে খেতে পারে? দুই জন বা তিন জন? তোমার উত্তর হয়ত হবে- একজনের খাবার সর্বোচ্চ দুইজন খেতে পারে; তাও আবার দুজনের কারোরই ঠিকমত পেট ভরবে না।

০৬:৫৫ পিএম, ৮ জুলাই ২০২০ বুধবার

ছোট্ট সা‘দের ঈদ

ছোট্ট সা‘দের ঈদ

ছোট্ট সা‘দ এবার মহা খুশি। কারণ আব্বু-আম্মু এই রমযানে তাকে রোযা রাখতে দিয়েছেন। এবার সে মোট ১০টা রোযা রেখেছে। আজ আব্বু বলেছিলেন, সন্ধ্যায় ঈদের চাঁদ উঠবে। তাই সে সকাল থেকে উদগ্রীব হয়ে আছে, কখন সন্ধ্যা হবে, কখন সে ঈদের চাঁদ দেখবে!

০৭:২৩ এএম, ৩ মে ২০২০ রোববার

অনলাইন নিউজ পোর্টাল