মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪, বৈশাখ ৩ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আগুনে পুড়ল দুই ব্যবসায়ীর ২৩ লাখ টাকার ফার্নিচার

 প্রকাশিত: ১৯:১৯, ২৪ মার্চ ২০২৩

আগুনে পুড়ল দুই ব্যবসায়ীর ২৩ লাখ টাকার ফার্নিচার

যশোরের চৌগাছায় বিদ্যুতের শর্ট সার্কিট থেকে ভয়াবহ আগুনে দুটি ফার্নিচারের দোকান পুড়ে ছাই হয়ে গেছে। এতে ওই দুই ব্যবসায়ীর প্রায় ২৩ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন তারা।

গত বৃহস্পতিবার (২৩ মার্চ) রাত সাড়ে ১১টার দিকে শহরের থানা সড়কের ইছাপুর মোড়স্থ (থানা কমপ্লক্সের অদুরে) রমজান আলী ও মো. রিপনের দোকানে এ দুর্ঘটনা ঘটে।

ফার্নিচার ব্যবসায়ী রমজান আলী বলেন, অন্যান্য দিন আমি রাতে দোকানেই ঘুমাই। তবে রোজার মাস হওয়ায় গতকাল থানা মসজিদে তারাবি নামাজ শেষে বাড়ি গিয়ে ঘুমিয়ে পড়ি। পরে খবর পেয়ে ঘটনাস্থলে এসে দেখি, সব পুড়ে গেছে।

এদিকে চৌগাছা থানার ওসি সাইফুল ইসলাম সবুজ বলেন, রাত সাড়ে ১১টার দিকে রমজান আলীর ফার্নিচারের দোকানে হঠাৎ আগুন ধরে যায়। পথচারীদের মাধ্যমে সংবাদ পেয়ে থানায় ওই সময়ে অবস্থান করা পুলিশ সদস্যসহ আমি নিজে ঘটনাস্থলে যাই এবং ফায়ার সার্ভিসে সংবাদ দেওয়া হয়।

চৌগাছা ফায়ার সার্ভিস সদস্যরা ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে কাজ করে। এতেও আগুন নিয়ন্ত্রণে না এলে পরবর্তীতে যশোর সেনানিবাস ফায়ার সার্ভিসের আরেকটি ইউনিট ঘটনাস্থলে উপস্থিত হয়ে দীর্ঘ ৪০ মিনিটের প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।
 
উপজেলা নির্বাহী কর্মকর্তা ইরুফা সুলতানা বলেন, বিষয়টি ডিসিকে জানিয়েছি। তাদের নির্ধারিত ফর্মে আবেদন করতে বলা হয়েছে। ডিসির ত্রাণ তহবিল থেকে তাদের যতটুকু সম্ভব সহায়তা করা হবে।

 

মন্তব্য করুন: