ব্রেকিং:
কল্যাণপুরের নতুন বাজার বস্তিতে আগুন, নিয়ন্ত্রণে ৮ ইউনিট ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ১৯, নতুন আক্রান্ত ১৬০৪ জন অবৈধভাবে ইউরোপ যাওয়ার পথে নৌকা ডুবে ১৪০ জনের মৃত্যু নবাব পরিবারের সন্তান পরিচয়ে প্রতারণা, ৬ প্রতারক গ্রেফতার সোহরাওয়ার্দী হাসপাতালে আর্থিক অনিয়ম, ৪ জনের বিরুদ্ধে মামলা

শনিবার   ৩১ অক্টোবর ২০২০,   কার্তিক ১৬ ১৪২৭,   ১৩ রবিউল আউয়াল ১৪৪২

সর্বশেষ:
ষষ্ঠ থেকে নবম শ্রেণির জন্য ৩০ দিনের সংক্ষিপ্ত সিলেবাস ফ্রান্সের সঙ্গে সব সম্পর্ক ছিন্ন করতে হবে: সমমনা ইসলামী দল ২০২২ সালের আগে করোনামুক্ত স্বাভাবিক জীবন আসছে না,অভিমত দিয়েছেন যুক্তরাষ্ট্রের শীর্ষ সংক্রামক রোগ বিশেষজ্ঞ ড. অ্যান্থনি ফসি ঘুষ নেওয়ার অভিযোগে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ থানার ওসি প্রত্যাহার মুহাম্মদ (সা.) এর শিক্ষা সমগ্র মানব জাতির অনুসরণীয়: রাষ্ট্রপতি
৭০

১০ প্লাটুন বিজিবি নামছে চট্টগ্রামে

প্রকাশিত: ১৯ সেপ্টেম্বর ২০২০  

 ১০ প্লাটুন বিজিবি মোতায়েনের সিদ্ধান্ত নেয়া হয়েছে হেফাজতে ইসলামের আমির আল্লামা শাহ আহমদ শফীর জানাজা সুষ্ঠুভাবে সম্পন্ন করতে চট্টগ্রামের চার উপজেলায় । উপজেলাগুলো হলো- হাটহাজারী, পটিয়া, রাঙ্গুনিয়া ও ফটিকছড়ি। আল্লামা শাহ আহমদ শফীর জানাজা সুষ্ঠুভাবে সম্পন্ন করতে জেলা প্রশাসনের সাতজন নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে শনিবার সকাল থেকে চার উপজেলায় ১০ প্লাটুন বিজিবি সদস্য দায়িত্ব পালন করবেন। পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত তারা মাঠে থাকবেন।

হাটহাজারীর ইউএনও মো. রুহুল আমিন বলেন, আল্লামা শাহ আহমদ শফীর জানাজাকে ঘিরে যেন কোনো রকমের বিশৃঙ্খলা সৃষ্টি না হয় সেজন্য পুলিশ ও র‍্যাবের পাশাপাশি নির্বাহী ম্যাজিস্ট্রেটদের নেতৃত্বে বিজিবি সদস্যরা দায়িত্ব পালন করবেন। আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে সব ধরনের প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হবে।

 ১০ প্লাটুন বিজিবির মধ্যে চার প্লাটুন হাটহাজারীতে, দুই প্লাটুন পটিয়ায়, দুই প্লাটুন রাঙ্গুনিয়ায় এবং দুই প্লাটুন ফটিকছড়িতে দায়িত্ব পালন করবেন। এছাড়া নির্বাহী ম্যাজিস্ট্রেটদের মধ্যে শরীফ উল্লাহ, আবদুস সামাদ শিকদার, মামনুন আহমেদ অনীক ও মো. ওমর ফারুক হাটহাজারীতে, ইনামুল হাছান পটিয়ায়, মো. ফখরুল ইসলাম রাঙ্গুনিয়ায় এবং গালিব চৌধুরী ফটিকছড়িতে দায়িত্ব পালন করবেন। 


অনলাইন নিউজ পোর্টাল
অনলাইন নিউজ পোর্টাল
এই বিভাগের আরো খবর