ব্রেকিং:
সংরক্ষিত নারী আসনের ভোট ৪ মার্চ ব্রাহ্মণবাড়িয়ায় নির্বাচন উপলক্ষে ১৮ প্লাটুন বিজিবি মোতায়েন.

সোমবার   ১৪ অক্টোবর ২০১৯   আশ্বিন ২৮ ১৪২৬  

সর্বশেষ:
সংরক্ষিত নারী আসনের ভোট ৪ মার্চ ওয়েজবোর্ডের বিষয়টিকে আমরা বিশেষভাবে গুরুত্ব দিচ্ছি
১৫৩

সন্দ্বীপে বিএনপির ২ গ্রুপের গোলাগুলি`তে সন্ত্রাসী কালা মনির নিহত

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ৮ জানুয়ারি ২০১৯  


চট্টগ্রামের সন্দ্বীপে ' বিএনপির দুই গ্রুপের মধ্যে গোলাগুলি'র ঘটনায় বিএনপি সন্ত্রাসী মো. ইউসুফ ওরফে কালা মনির (৩২) নিহত হয়েছে। সোমবার বিকেল ৫টায় সন্দ্বীপের রহমতপুর বেড়িবাঁধ এলাকায় এ ঘটনা ঘটে। 

কালা মনির রহমতপুর ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের মৃত মো. হোসেন প্রকাশ লেইংগা হোসেনের ছেলে। তিনি উপজেলা বিএনপির নেতা। পুলিশ ঘটনাস্থল থেকে তার লাশটি উদ্ধার করেছে। এ সময় একটি এলজি, একটি একনলা বন্দুক ও ১২০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

সন্দ্বীপ থানার ওসি মো. শাহজাহান জানান, এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে গত কয়েকদিন ধরে বিএনপির সন্ত্রাসী কট্টা তাহেরের সঙ্গে বিএনপির আরেক সন্ত্রাসী কালা মনিরের বিরোধ চলে আসছিল। সোমবার বিকেলে দুই গ্রুপের সংঘর্ষে কালা মনির নিহত হয়েছে। তার বিরুদ্ধে সন্দ্বীপ থানায় দু'টি খুন, চারটি অস্ত্র, একটি পুলিশের ওপর হামলা, দু'টি মাদক এবং একটি চাঁদাবাজির মামলা রয়েছে।

রহমতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাস্টার ইলিয়াছ খান জানান, সোমবার সন্ধ্যার আগে বেড়িবাঁধে গোলাগুলির আওয়াজ শোনা গেছে বলে স্থানীয়রা আমাকে জানায়। পরে জানতে পেরেছি সেখানে বিএনপির চিহ্নিত সন্ত্রাসী কালা মনিরের গুলিবিদ্ধ লাশ পড়ে আছে।


অনলাইন নিউজ পোর্টাল
অনলাইন নিউজ পোর্টাল
এই বিভাগের আরো খবর