ব্রেকিং:
আফগানিস্তানের কান্দাহারে মসজিদে ভয়াবহ বিস্ফোরণ আজ দেশে করোনায় বেড়েছে মৃতের সংখ্যা বায়তুল মোকাররম এলাকা থেকে ৫ জন আটক আজ দেশে করোনায় বেড়েছে মৃতের সংখ্যা প্যারাসিটামলের কাঁচামাল উৎপাদন ও বিক্রি বন্ধের ঘোষণা পেঁয়াজ আমদানিতে ৫ শতাংশ শুল্ক প্রত্যাহার আজ বিশ্ব হাত ধোয়া দিবস

শনিবার   ১৬ অক্টোবর ২০২১,   কার্তিক ১ ১৪২৮,   ০৮ রবিউল আউয়াল ১৪৪৩

সর্বশেষ:
আফগানিস্তানে কান্দাহার মসজিদে বিস্ফোরণে নিহত বেড়ে ৪৭ বিশ্ব খাদ্য দিবস আজ সরবরাহ ঘাটতিতে বিশ্ব বাজারে তেলের দাম বেড়ে ৮৫ ডলার বিশ্ব ক্ষুধা সূচকে ভারত-পাকিস্তানের চেয়ে এগিয়ে বাংলাদেশ প্রাণঘাতী করোনায় বিশ্বে গত ২৪ ঘণ্টায় সংক্রমণ-মৃত্যু কমেছে ময়মনসিংহ গত ২৪ ঘণ্টায় করোনা ইউনিটে ৪ জনের মৃত্যু নেলসন ম্যান্ডেলার ব্যবহৃত জিনিসপত্র নিলামে ঘাটাইলে ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ২ দেশে বজ্রবৃষ্টিসহ দমকা বা ঝড়ো হাওয়া বয়ে যেতে পারে মরক্কো ও ইথিওপিয়ায় ড্রোন রফতানি করতে যাচ্ছে তুরস্ক
১৯২

ওমানের পথে বাংলাদেশ ক্রিকেট দলের যাত্রা

প্রকাশিত: ৪ অক্টোবর ২০২১  

ওমানে ঘুর্ণিঝড় ‘শাহিনের’ প্রভাবে রাজধানী মাসকাটের আন্তর্জাতিক বিমান বন্দরে বিমান অবতরণ ও উড্ডয়ন বন্ধ হয়ে যাওয়ার উপক্রম ঘটেছিল। যে কারণে বাংলাদেশ ক্রিকেট দলের ওমান সফর শুরু করা নিয়ে খানিক সংশয় তৈরি হয়েছিল।

অবশেষে সে সংশয় কেটে গেছে। টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে ৩ অক্টোবর রাত পৌনে ১২ টার ফ্লাইটে ওমানের রাজধানী মাসকাটের উদ্দেশ্যে যাত্রা শুরু করেছে বাংলাদেশ ক্রিকেট দল।

এর আগে রাত ৮টার দিকে নির্বাচক হাবিবুল বাশার জানান, ওমানে ঘূর্ণিঝড় শাহিনের কারণে বাংলাদেশ দলের বিশ্বকাপ যাত্রার ফ্লাইট স্থগিত করা হয়েছে। বিভিন্ন গণমাধ্যম সেই খবর প্রচার করে।

এ যাত্রাতেও ঘটেছে কিছু রদবদল। প্রথমে জানানো হয়েছিল জাতীয় দলের বহর ওমান যাবে চার্টার্ড ফ্লাইটে করে। পরে ঠিক হয়েছে যে, চার্টার্ড ফ্লাইটে নয়, বাংলাদেশ বিমানের ঢাকা-মাসকাট ফ্লাইটে ওমান যাবে ক্রিকেট দল।

৪ অক্টোবর একদিন রুম কোয়ারেন্টাইন। এরপর ৫ অক্টোবর থেকে ৭ দিনের অনুশীলন শুরু এবং সেটাই হবে টি-টোয়েন্টি বিশ্বাকাপের প্রস্তুতি।


এই বিভাগের আরো খবর