মঙ্গলবার ১৮ জুন ২০২৪, আষাঢ় ৪ ১৪৩১, ১১ জ্বিলহজ্জ ১৪৪৫

লাইফস্টাইল

বাথরুম পরিষ্কার করার সবচে সহজ উপায়

 প্রকাশিত: ১৩:৪৩, ৩ অক্টোবর ২০২৩

বাথরুম পরিষ্কার করার সবচে সহজ উপায়

ছবি: সংগৃহীত

নিজের ও পরিবারের সকলকে জীবাণু থেকে সবসময় সুরক্ষা রাখতে বাথরুম পরিষ্কার রাখাটা খুব জরুরী। কারন, জীবাণুর বংশবিস্তারের অন্যতম একটি জায়গা হচ্ছে বাথরুম। তাই পরিষ্কারের শুরুটা হোক বাথরুম থেকেই!
চলুন জেনে নেই, বাথরুম পরিষ্কার করার সহজ উপায়ঃ
বাথরুমের প্রত্যেকটি জিনিষকে পরিষ্কার করার জন্য সময় নিয়ে পরিষ্কার করা উচিৎ এবং পরিষ্কার করার সময় হ্যান্ড গ্লাফস পরিধান করে নেওয়াটা উত্তম। বাথরুমের ফ্লোর ও সার্ফেসগুলো সাধারণত অত্যন্ত স্যাঁতস্যাঁতে হয়ে থাকে, যার কারনে খুব সহজেই আমাদের বাথরুমের ফ্লোরের উজ্জ্বলতা নষ্ট হয়ে যায়। পাশপাশি, এটি জীবাণুদের বংশবিস্তার করারও একটা উপযুক্ত স্থান হতে পারে। তাই আমার পরিবারের সুরক্ষা ও বাথরুমের সৌন্দর্য অটুট রাখতে আমি সবসময় "Zepto Bathroom Cleaner" ব্যবহার করে থাকি। কারন "Zepto Bathroom Cleaner " ব্যবহার করে আমি সহজেই আমার বাথরুমের বিভিন্ন সার্ফেসে পানি, সাবান ও জঙের দাগ নিমিষেই পরিষ্কার করতে সক্ষম হই এবং এটি বাথরুমের টাইলস, শাওয়ার কেবিনেট গ্লাস, আয়না, বেসিন, বাথরুমের দেওয়াল, মেঝে, সাবানদানী, পানির কল, ড্রেনেজ ইত্যাদিও বেশ ভালভাবে পরস্কার করে।
এরজন্য আপনার বাথরুমের সার্ফেসের উপরে পরিমান মত Zepto Bathroom Cleaner ঢেলে একটি ব্রাশ দিয়ে সার্ফেসগুলো ভালভাবে ঘষুন। এরপর নিজেই দেখতে পারবেন ম্যাজিক।

Online_News_Portal_24