ব্রেকিং:
প্রকাশ্যে অস্ত্রের মহড়া, দুজনকে কুপিয়ে জখম চুরি হওয়া নবজাতকের লাশ সেফটি ট্যাঙ্কে, মা-বাবা গ্রেফতার

রোববার   ২৯ নভেম্বর ২০২০,   অগ্রাহায়ণ ১৫ ১৪২৭,   ১২ রবিউস সানি ১৪৪২

সর্বশেষ:
রাজশাহীকে ৫ উইকেটে হারিয়ে বরিশালের প্রথম জয় যুক্তরাষ্টে ৭০০ গ্যাং সদস্য গ্রেফতার নারী ও শিশুকে জন্তু-জানোয়ারের সাথে তুলনা নেতানিয়াহুর ভারতে গায়ে আগুন দিয়ে ৩ কৃষকের আত্মহত্যার চেষ্টা বাড়ি থেকে ডেকে এনে ধর্ষণ, ছাত্রলীগ নেতা গ্রেফতার পরমাণুবিজ্ঞানী মোহসেন ফাখরিজাদেহকে হত্যা, প্রতিশোধের হুঙ্কার ইরান সেনাপ্রধানের
৩১

সাদেক হোসেন খোকার প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল

প্রকাশিত: ৪ নভেম্বর ২০২০  

ঢাকার সাবেক মেয়র ও বিএনপির ভাইস চেয়ারম্যান সাদেক হোসেন খোকার প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার বিকালে গোপীবাগে ব্রাদার্স ইউনিয়ন ক্লাব মাঠে দোয়া মাহফিল আয়োজন করা হয়। বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মী,‌ এলাকাবাসী এবং ঢাকার বিভিন্ন প্রান্ত থেকে আগত শুভানুধ্যায়ীরা অংশগ্রহণ করেন।

এসময় সাদেক হোসেন খোকার বড় ছেলে ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন, ছোট ছেলে ইশফাক হোসেন, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও সাবেক ডেপুটি মেয়র আব্দুস সালাম, বিএনপির ভাইস চেয়ারম্যান শাহজাহান ওমর, হাবিব উন নবী খান সোহেল, মহানগর দক্ষিণ বিএনপির সাধারণ সম্পাদক কাজী আবুল বাশার, সহসভাপতি নবী উল্লাহ নবীসহ দলীয় নেতারা উপস্থিত ছিলেন।

সাদেক হোসেন খোকার মৃত্যুবার্ষিকী উপলক্ষে গত শুক্রবার থেকে আট দিনব্যাপী বিভিন্ন কর্মসূচি শুরু হয়। শুক্রবার পর্যন্ত কর্মসূচি চলবে।


অনলাইন নিউজ পোর্টাল
অনলাইন নিউজ পোর্টাল
এই বিভাগের আরো খবর