ব্রেকিং:
ইন্দোনেশিয়ায় শক্তিশালী ভূমিকম্পে নিহত ৭, আহত ৭০০ পিকে হালদারের ৬২ সহযোগীর হাজার কোটি টাকা জব্দ সস্ত্রীক করোনা আক্রান্ত মোরশেদ খান, স্ত্রী আইসিইউতে বাইডেনের শপথ নির্বিঘ্ন করতে ২০ হাজার সেনা মোতায়েন কলকাতায় ভয়াবহ অগ্নিকাণ্ড

শনিবার   ১৬ জানুয়ারি ২০২১,   মাঘ ৩ ১৪২৭,   ০১ জমাদিউস সানি ১৪৪২

সর্বশেষ:
দ্বিতীয় ধাপে ৬০ পৌরসভায় ভোট শনিবার
৫৩

পুলিশ-র‍্যাব পরিচয়ে ২২ জেলায় ডাকাতি, আটক ৩

প্রকাশিত: ৩০ নভেম্বর ২০২০  


কুষ্টিয়ায় তিন ডাকাতকে আটক করেছে পুলিশ। আইনশৃঙ্খলা বাহিনীর পরিচয় দিয়ে গত তিন মাস ধরে এ বাহিনীর সদস্যরা কুষ্টিয়াসহ দেশের বিভিন্ন স্থানে প্রায় শতাধিকেরও বেশি অপরাধ কর্মকাণ্ড করেছে।

সোমবার (৩০ নভেম্বর) দুপুরে সংবাদ সম্মেলনে কুষ্টিয়ার পুলিশ সুপার এস এম তানভীর আরাফাত এ তথ্য জানান।

আটককৃতরা হলো- ঢাকার সাভারের সোনালী ব্যাংক কলোনী এলাকার মৃত জমির খানের ছেলে আরিফুল ইসলাম (৪২), ঢাকার জুরাইন এলাকার তোফাজ্জল হকের ছেলে খোকন মিয়া ওরফে জামাল মিয়া (৫৫) এবং মুন্সীগঞ্জ সদর উপজেলার মোল্লকান্দি এলাকার আব্দুর রবের ছেলে মোহাম্মদ হারুন ওরফে বাবু মিয়া (৪২)।

গ্রেফতারের সময় তাদের কাছ থেকে দুটি বিদেশি পিস্তল, ওয়াকিটকি, হাতকড়া, আইনশৃঙ্খলা বাহিনীর পোশাক, বার্মিজ টিপ চাকু, ডেগার, স্বর্ণালংকার, নগদ ৯২ হাজার টাকা, মাদকদ্রব্য ও একটি প্রাইভেট কার জব্দ করা হয়।

পুলিশ সুপার এস এম তানভীর আরাফাত জানান, গত কয়েক দিনে কুষ্টিয়ার বিভিন্ন এলাকায় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য পরিচয়ে বেশ কয়েকটি ছিনতাই এবং ডাকাতির ঘটনা ঘটে। এরপর গোয়েন্দা পুলিশের একটি দল প্রযুক্তির ব্যবহার করে চক্রটিকে ধরার ফাঁদ পাতে। রোববার (২৯ নভেম্বর) রাত সাড়ে ৯টার দিকে জেলার ভেড়ামারার ১২ মাইল নামক স্থানে ডাকাতির প্রস্তুতির সময় তাদেরকে আটক করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, এই চক্রটি পুলিশ-র‍্যাব ও সেনা সদস্য হিসেবে পরিচয়ে কুষ্টিয়া, যশোর, ঝিনাইদহ, পাবনা, রাজশাহী, বগুড়া, মানিকগঞ্জ, বরিশাল, ঢাকাসহ দেশের ২২ জেলায় শতাধিকের বেশি ছিনতাই ও ডাকাতি করেছে।

এ চক্রের বাকি সদস্যদের গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানান তিনি।


অনলাইন নিউজ পোর্টাল
অনলাইন নিউজ পোর্টাল
এই বিভাগের আরো খবর