ব্রেকিং:
সংরক্ষিত নারী আসনের ভোট ৪ মার্চ ব্রাহ্মণবাড়িয়ায় নির্বাচন উপলক্ষে ১৮ প্লাটুন বিজিবি মোতায়েন.

শুক্রবার   ২১ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ৯ ১৪২৬  

সর্বশেষ:
সংরক্ষিত নারী আসনের ভোট ৪ মার্চ ওয়েজবোর্ডের বিষয়টিকে আমরা বিশেষভাবে গুরুত্ব দিচ্ছি
৩৭০

চট্টগ্রামবাসীর কল্যাণে সততার সাথে কাজ করে যাবো: ভূমিমন্ত্রী

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৪ জানুয়ারি ২০১৯  

ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ বলেছেন, আমি সারা দেশের মন্ত্রী কিন্তু আমার শেখর চট্টগ্রাম দক্ষিণ জেলায়। আমার উপর যে গুরুদায়িত্ব মাননীয় প্রধানমন্ত্রী আমাকে দিয়েছেন সকল বিতর্কের উর্ধ্বে থেকে সততার সাথে সেই গুরুদায়িত্ব পালন করে মাননীয় প্রধানমন্ত্রী ও দক্ষিণ জেলাবাসীর সম্মান আমি রক্ষা করতে সচেষ্ট থাকবো। 

 

১২ জানুয়ারি বিকেল ৪টায় সার্সন রোডস্থ বাসভবনে চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দের সাথে মতবিনিময়কালে তিনি একথা বলেন। 

 

সভাপতির বক্তব্যে চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ সভাপতি মোছলেম উদ্দিন আহমদ মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, দক্ষিণ চট্টগ্রামবাসী একজন পূর্ণমন্ত্রী পাওয়ায় মরহুম আখতারুজ্জামান চৌধুরীর হাতে গড়া দক্ষিণ চট্টগ্রামের আওয়ামী পরিবারের সকল নেতা-কর্মীরা গর্বিত ও আনন্দিত। 

 

চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ সভাপতি মোছলেম উদ্দিন আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মফিজুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি মোতাহেরুল ইসলাম চৌধুরী, সহ-সভাপতি আবুল কালাম চৌধুরী, সহ-সভাপতি এড: এ কে এম সিরাজুল ইসলাম চৌধুরী, সহ-সভাপতি আবু সাঈদ চৌধরী, সহ-সভাপতি হাবিবুর রহমান চেয়ারম্যান, আইন সম্পাদক এড: মির্জা কছির উদ্দিন, সাংগঠনিক সম্পাদক এড. জহির উদ্দিন, সাংগঠনিক সম্পাদক প্রদীপ দাশ, সাংগঠনিক সম্পাদক মোছলেহ উদ্দিন মনসুর প্রমুখ। 


অনলাইন নিউজ পোর্টাল
অনলাইন নিউজ পোর্টাল
এই বিভাগের আরো খবর