ব্রেকিং:
আফগানিস্তানের কান্দাহারে মসজিদে ভয়াবহ বিস্ফোরণ আজ দেশে করোনায় বেড়েছে মৃতের সংখ্যা বায়তুল মোকাররম এলাকা থেকে ৫ জন আটক আজ দেশে করোনায় বেড়েছে মৃতের সংখ্যা প্যারাসিটামলের কাঁচামাল উৎপাদন ও বিক্রি বন্ধের ঘোষণা পেঁয়াজ আমদানিতে ৫ শতাংশ শুল্ক প্রত্যাহার আজ বিশ্ব হাত ধোয়া দিবস

শনিবার   ১৬ অক্টোবর ২০২১,   কার্তিক ১ ১৪২৮,   ০৮ রবিউল আউয়াল ১৪৪৩

সর্বশেষ:
আফগানিস্তানে কান্দাহার মসজিদে বিস্ফোরণে নিহত বেড়ে ৪৭ বিশ্ব খাদ্য দিবস আজ সরবরাহ ঘাটতিতে বিশ্ব বাজারে তেলের দাম বেড়ে ৮৫ ডলার বিশ্ব ক্ষুধা সূচকে ভারত-পাকিস্তানের চেয়ে এগিয়ে বাংলাদেশ প্রাণঘাতী করোনায় বিশ্বে গত ২৪ ঘণ্টায় সংক্রমণ-মৃত্যু কমেছে ময়মনসিংহ গত ২৪ ঘণ্টায় করোনা ইউনিটে ৪ জনের মৃত্যু নেলসন ম্যান্ডেলার ব্যবহৃত জিনিসপত্র নিলামে ঘাটাইলে ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ২ দেশে বজ্রবৃষ্টিসহ দমকা বা ঝড়ো হাওয়া বয়ে যেতে পারে মরক্কো ও ইথিওপিয়ায় ড্রোন রফতানি করতে যাচ্ছে তুরস্ক
১৯৬

ঘানির বিপুল অর্থ নিয়ে দেশত্যাগের অভিযোগ তদন্ত করবে যুক্তরাষ্ট্র

প্রকাশিত: ৮ অক্টোবর ২০২১  

গত আগস্টে আফগানিস্তানে তালেবান ক্ষমতা দখলের পর প্রেসিডেন্ট আশরাফ ঘানির বিপুল অর্থ নিয়ে দেশত্যাগের অভিযোগের তদন্ত করবে যুক্তরাষ্ট্র। 

প্রেসিডেন্ট আশরাফ ঘানি গত মাসে টুইটারে পোস্ট করে একটি লিখিত বিবৃতিতে জানিয়েছিলেন, তার বিরুদ্ধে দেশ ছাড়ার সময় ১৫০ মিলিয়ন ডলার নিয়ে পালিয়ে যাওয়ার তথ্য সম্পূর্ণ বানোয়াট। তিনি রক্তপাত এড়াতেই গোপনে দেশ ছেড়েছেন। কিন্তু ঘানির বিরুদ্ধে অভিযোগ থামেনি।

যুক্তরাষ্ট্র সরকারের এক প্রতিনিধি বলেন, আমরা এখনো তার বিরুদ্ধে অভিযোগের সত্যতা পাইনি। অভিযোগটি খতিয়ে দেখা হচ্ছে। যুক্তরাষ্ট্রের ওভারসাইট অ্যান্ড গভর্নমেন্ট রিফর্ম কমিটি তার সংস্থাকে অভিযোগটি খতিয়ে দেখার নির্দেশনা দিয়েছে।


এই বিভাগের আরো খবর