ব্রেকিং:
বিশ্ব সমাজকে ইসরাইলের বিরুদ্ধে রুখে দাড়ানোর আহ্বান জানাল ইরান ওমানে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ৩ বাংলাদেশীর মৃত্যু সীমান্তে পাকিস্তানের গুলিতে বিএসএফ অফিসার নিহত জাতীয় সঙ্কট নিয়ে ৫ ডিসেম্বর শীর্ষ আলেমদের বৈঠক এবার বিমান হামলায় ইরানি কমান্ডার নিহত

বুধবার   ০২ ডিসেম্বর ২০২০,   অগ্রাহায়ণ ১৮ ১৪২৭,   ১৫ রবিউস সানি ১৪৪২

সর্বশেষ:
বালিশ-বিছানা-কম্বল নিয়ে দিল্লির দরবারে কৃষকরা বুধবার থেকে এসএসসি’র রেজিস্ট্রেশন কার্ড বিতরণ যাবজ্জীবন মানে আমৃত্যু কারাবাস: আপিল বিভাগ নাগার্নো-কারাবাখে যৌথ নজরদারি চালাতে তুরস্ক ও রাশিয়ার চুক্তি মানব পাচারের সঙ্গে সম্পৃক্ত দুই বিদেশি এয়ারলাইন্স: সিআইডি প্রধান জেগে উঠেছে কাশ্মিরি যোদ্ধারা, শ্রীনগরে দুই ভারতীয় সেনা নিহত খুলনায় এএসআই`র শিশুকে হত্যা, পুলিশ হেফাজতে মা ও কাকা
২৮

কুষ্টিয়ায় ইয়াবাসহ গ্রেফতার ২

প্রকাশিত: ৩০ অক্টোবর ২০২০  

৩শ’টি ইয়াবা ট্যাবলেটসহ কুষ্টিয়ায়  আপন দ্ইুভাইকে র‌্যাব গ্রেফতার করেছে। শুক্রবার সন্ধ্যায় র‌্যাব-১২, সিপিসি-১, কুষ্টিয়া ক্যাম্পের আভিযানিক দল সদর থানাধীন বড় বাজার এলাকায় জগদীশ মিষ্টান্ন কারখানার সামনে থেকে ৩শ’ ইয়াবা ট্যাবলেট, একটি মোটরসাইকেল, ৩টি মোবাইল ফোন, ৫টি সিমকার্ড ও এক হাজার টাকাসহ আসামিদের গ্রেফতার করা হয়।

ধৃতরা হচ্ছে, মো. উজ্জল (৩৮) ও মো. মমিন (২৮)। তারা আপন দুই ভাই এবং শহরের হরিশংকরপুর মাঠপাড়া এলাকার মৃত উমর আলীর ছেলে। আইন-শৃংখলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে এরা দীর্ঘদিন ইয়াবাসহ মাদক ব্যবসা চালিয়ে আসছিল বলে র‌্যাব জানায়।

র‌্যাব-১২, কুষ্টিয়ার ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মো. আবুল কাশেম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, আলামতসহ ধৃত দুই আসামীর বিরুদ্ধে কুষ্টিয়া জেলার সদর থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা করা হয়েছে।


অনলাইন নিউজ পোর্টাল
অনলাইন নিউজ পোর্টাল
এই বিভাগের আরো খবর