ব্রেকিং:
মুম্বাইয়ে শপিংমলে ভয়াবহ আগুন, ৩৫০০ মানুষকে স্থানান্তর সেন্টমার্টিনে আটকা পড়েছেন ২ শতাধিক পর্যটক আফগানিস্তানে মসজিদে বিমান হামলা, ১১ মাদ্রাসার শিশু শহীদ লিবিয়া উপকূলে অভিবাসী নৌকাডুবি, নিহত ১৫ অক্সফোর্ডের করোনা টিকায় স্বেচ্ছাসেবকের মৃত্যু

শুক্রবার   ২৩ অক্টোবর ২০২০,   কার্তিক ৮ ১৪২৭,   ০৫ রবিউল আউয়াল ১৪৪২

সর্বশেষ:
সমুদ্রবন্দরগুলোকে ৪ নম্বর হুঁশিয়ারি সংকেত দেখাতে বলেছে যুক্তরাষ্ট্রে বাংলাদেশি শিক্ষার্থীসহ ১৫ জন গ্রেপ্তার জার্মান স্বাস্থ্যমন্ত্রী করোনায় আক্রান্ত ব্যারিস্টার রফিক-উল হককে হাসপাতালে লাইফ সাপোর্টে নেয়া হয়েছে। পারমাণবিক অস্ত্র সীমাবদ্ধ রাখতে সম্মত রাশিয়া ও যুক্তরাষ্ট্র
৬৩

ইউক্রেনে সামরিক বিমান বিধ্বস্ত হয়ে ২২ প্রশিক্ষণার্থী নিহত

প্রকাশিত: ২৬ সেপ্টেম্বর ২০২০  

ইউক্রেনে সামরিক বিমান বিধ্বস্ত হয়ে ২২ প্রশিক্ষণার্থী নিহত হয়েছেন। স্থানীয় সময় শুক্রবার রাত ৮টা ৫০ মিনিটে বিমানটি বিধ্বস্ত হয়। বিমানটিতে সব মিলিয়ে ২৮ আরোহী ছিলেন এখন পর্যন্ত ২২ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। বাকিদের খোঁজ চলাচ্ছে উদ্ধারকর্মীরা।

সর্বশেষ তথ্য অনুসারে, দুর্ঘটনায় যে ২২ জন নিহতের কথা বলা হচ্ছে তার মধ্যে ২০ জন সেখানেই আগুনে পুড়ে মারা যান। বাকি দু’জনকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নেয়া হলে তারাও মৃত্যুবরণ করেন।

ইউক্রেনের রাষ্ট্রপতির কার্যালয় থেকে দুর্ঘটনায় মৃত্যুদের পরিবারের প্রতি সমবেদনা জানানো হয়েছে এবং যারা জীবিত রয়েছেন দ্রুত তাদের আরোগ্য কামনা করা হয়েছে। একইসঙ্গে দুর্ঘটনার কারণ অনুসন্ধানে একটি তদন্তকারী দলও গঠন করা হয়েছে।


বিবিসি
অনলাইন নিউজ পোর্টাল
অনলাইন নিউজ পোর্টাল
এই বিভাগের আরো খবর