শুক্রবার ২৯ মার্চ ২০২৪, চৈত্র ১৫ ১৪৩০, ১৯ রমজান ১৪৪৫

রাজনীতি

প্রধানমন্ত্রীকে নড়াইলের ২টি আসন উপহার দিতে কাজ করবো: এমপি মাশরাফী

 প্রকাশিত: ১০:৩২, ১২ ফেব্রুয়ারি ২০২৩

প্রধানমন্ত্রীকে নড়াইলের ২টি আসন উপহার দিতে কাজ করবো: এমপি মাশরাফী

আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক এবং নড়াইল-২ আসনের এমপি মাশরাফী বিন মোর্ত্তজা বলেছেন, নড়াইলের মাটি বঙ্গবন্ধুর ঘাঁটি, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘাঁটি। ইতিহাস ঘাটলে দেখা যাবে নড়াইলের আসন নিয়ে আওয়ামী লীগ সভানেত্রী সবচেয়ে বেশিসর্বদা দায়িত্ব রেখেছেন । আগামী জাতীয় নির্বাচনে প্রধানমন্ত্রীকে নড়াইলের আসনটা উপহার দিতে সবাই একত্র হয়ে কাজ করবো।

শনিবার বিকেলে নড়াইল শহরের পুরাতন বাস টার্মিনালের বঙ্গবন্ধু মঞ্চে জেলা আওয়ামী লীগ আয়োজিত শান্তি সমাবেশে এসব কথা বলেন তিনি।

এমপি মাশরাফী বলেন, বিএনপি-জামায়াত কী করলো তা না ভেবে আমরা সাংগঠনিকভাবে শক্তিশালী হয়ে আমাদের নেত্রীর হাতকে আরো মজবুত করার দিকে মনোযোগ দেব। অন্যদের কথা না ভেবে নিজেদের জয়ের জন্য সুদৃঢ় হয়ে কাজ করবো। জয়ের আনন্দ সব সময় প্রশান্তি এনে দেয়।

শান্তি সমাবেশে আসা আওয়ামী লীগের নেতাকর্মী ও জনগণের উদ্দেশে মাশরাফী বিন মোর্ত্তজা বলেন, আপনারা বিশ্বাস করুন- প্রধানমন্ত্রী শেখ হাসিনা নড়াইলের সর্বস্তরের জনগণকে ভালোবাসেন। আপনাদের সুনজরে দেখেন। আমি ভোরে রওনা দিয়ে এখানে এসেছি, আপনাদের সামনে কথা বলছি। আবার ঢাকায় ফিরে টিম মিটিংয়ে অংশ নেব ইনশাআল্লাহ। আমাদের এই নড়াইলের যাতায়াত ব্যবস্থা সুগম হয়েছে পদ্ম সেতু, মধুমতি সেতুর কারণে। এসব উন্নয়নের একমাত্র কারিগর আমাদের প্রধানমন্ত্রী। আমরা সবাই তার কর্মী।

তিনি আরো বলেন, আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে আপনাদের সেবা করার সুযোগ দিয়েছেন। কাল হয়তো আমার জায়গায় অন্য কেউ সুযোগ পাবে। নমিনেশন কে পেল সেটা মুখ্য বিষয় নয়, আমাদের সবার উদ্দেশ্য নৌকাকে বিজয়ী করা।

আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক বলেন, আমি চার বছরে আপনাদের সেবা করার চেষ্টা করেছি মাত্র। কাজ কতটুকু করতে পেরেছি তা আপনাদেরই সামনে। তবে সততা ও নিষ্ঠার সঙ্গে আমার সর্বোচ্চ দিয়ে চেষ্টা করেছি। আপনাদের যা অভিযোগ আছে আমাকে বলবেন, আমি সমাধানের চেষ্টা করব।

অনলাইন নিউজ পোর্টাল ২৪

মন্তব্য করুন: