শনিবার ০২ জুলাই ২০২২, আষাঢ় ১৭ ১৪২৯, ০২ জ্বিলহজ্জ ১৪৪৩

জাতীয়

চট্টগ্রামে দুর্ঘটনায় পুলিশের এএসআই নিহত

 প্রকাশিত: ১১:২৪, ২১ মে ২০২২

চট্টগ্রামে দুর্ঘটনায় পুলিশের এএসআই নিহত

চট্টগ্রাম নগরী ও জেলার মিরসরাই এবং পটিয়া উপজেলায় পৃথক সড়ক দূর্ঘটনায় পুলিশসহ তিন ব্যক্তি নিহত হয়েছে। পুলিশ এসব দুর্র্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
 
গতকাল শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে নগরীর ইপিজেড থানার টিএসপি কমপ্লেক্সের সামনে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী বেণুরাম নাথ (৪০) নামে আর্মড পুলিশের এক সহকারী উপপরিদর্শক (এএসআই) নিহত হয়েছেন।

নগরীর ইপিজেড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কবিরুল ইসলামবলেন, নিহত এএসআই বেণুরাম নাথ আর্মড পুলিশের হয়ে ইস্টার্ন রিফাইনারি গার্ডে কর্মরত ছিলেন। তার বাড়ি ফটিকছড়ি উপজেলায়। যে সড়কে দুর্ঘটনাটি ঘটেছে সেখানে প্রচুর গাড়ি চলাচল করে। যে গাড়িটি দুর্ঘটনা ঘটিয়েছে সেটিকে শনাক্ত করার চেষ্টা চলছে।

তিনি বলেন, সকালে বাসা থেকে ডাক্তার দেখানোর কথা বলে মোটরসাইকেল নিয়ে বের হয়েছিলেন বেণুরাম নাথ। সকাল সাড়ে নয়টার দিকে টিএসপি কমপ্লেক্সের সামনে বেণুরাম নাথের মোটরসাইকেলে একটি অজ্ঞাত গাড়ি ধাক্কা দেয়। পরে সেই গাড়ির চাপায় ঘটনাস্থলেই তার মৃত্যু হয় বলে ধারণা করছি। পরে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। 

এদিকে শুক্রবার (২০ মে) সকালে চট্টগ্রামের পটিয়া উপজেলার শান্তিরহাট এলাকায় দ্রুতগতির একটি বাসের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে জয়নাল আবেদীন (২৩) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। জয়নাল আবেদীন চট্টগ্রামের হাটহাজারী থানার পশ্চিম দেওয়ানঘর এলাকার আনোয়ার হোসেনের ছেলে।

পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম মজুমদার জানান, হাটহাজারী থেকে আটটি বাইক নিয়ে কক্সবাজারে যাচ্ছিল একটি দল। ওই দলে একটি মোটরসাইকেল চালিয়ে কক্সবাজার যাচ্ছিলেন জয়নাল। সকাল সাড়ে ৯টার দিকে শান্তির হাটের বোর্ড অফিস এলাকায় বিপরীত দিক থেকে আসা দ্রুতগতির একটি বাসের সঙ্গে মোটরসাইকেলটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাসচাপা পড়ে ঘটনাস্থলেই প্রাণ হারান বাইকে থাকা জয়নাল। ঘটনার পরপরই বাসের চালক পালিয়ে গেছে।

মিরসরাইয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নিজামপুর কলেজ এলাকায় আইল্যন্ডে ধাক্কায় পণ্যবাহী ট্রাক উল্টে নিহত হয়েছেন ট্রাক চালক মুসলিম উদ্দিন (৫৫)। সে নগরীর হালিশহর এলাকার বাসিন্দা। বৃহস্পতিবার (১৯ মে) মধ্যরাতে এই দুর্ঘটনা ঘটে বলে পুলিশ জানায়।

কুমিরা হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ মাহবুব আলম বলেন, গাড়ি চলতে চলতে সড়কের পাশে আইল্যান্ডে ধাক্কা খায়। তাৎক্ষণিক ট্রাক উল্টে চালক নিহত হন। পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা এসে ট্রাক ও চালকের মরদেহ উদ্ধার করে।
 
মরদেহ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন: