ব্রেকিং:
ইসরায়েল যুদ্ধাপরাধ করছে: ফিলিস্তিনি পররাষ্ট্রমন্ত্রী চীনের টিকার প্রথম ডোজ দেয়া শুরু হবে ২৫ মে: স্বাস্থ্যমন্ত্রী ফিলিস্তিনে ইসরায়েলের হামলায় নিহত বেড়ে ১৭০ লকডাউন পরিস্থিতিতে খুলছে না শিক্ষাপ্রতিষ্ঠান: শিক্ষা উপমন্ত্রী ফিলিস্তিন-ইসরায়েল সংঘাত থামাতে তেল আবিবে যুক্তরাষ্ট্রের দূত দেশে গত ২৪ ঘণ্টায় আক্রান্ত ও মৃত্যু কমেছে এবার করোনা টিকার ট্রায়াল চলবে শিশুদের উপর কোভিড-১৯: বিশ্বজুড়ে মৃত্যু ৩৪ লাখ ছুঁইছুঁই

মঙ্গলবার   ১৮ মে ২০২১,   জ্যৈষ্ঠ ৪ ১৪২৮,   ০৫ শাওয়াল ১৪৪২

সর্বশেষ:
শেখ হাসিনার ৪০তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ র‍্যাবে এই প্রথম ৪৮ পুলিশ সুপারকে উপ-পরিচালক পদে পদায়ন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের মেজো ভাই অসীম বন্দ্যোপাধ্যায় মারা গেছেন ইসরায়েল থেকে ১২০ সেনা সরিয়ে নিল আমেরিকা ঈদের জামাতে বিশ্ব শান্তি কামনা ও করোনামুক্তির জন্য বিশেষ দোয়া দীর্ঘ সিয়াম সাধনার পর উদযাপিত হচ্ছে ঈদুল ফিতর ফিলিস্তিনে ইসরাইলি হামলায় নিহত বেড়ে ১০৩ টিকাগ্রহীতাদের ৯৭ শতাংশের শরীরে অ্যান্টিবডি : আইইডিসিআর
৮২

বিধানসভা নির্বাচন পরবর্তী সহিংসতায় নিহতের সংখ্যা বেড়ে ১২ জন

প্রকাশিত: ৪ মে ২০২১  

ভারতের পশ্চিমবঙ্গে বিধানসভা নির্বাচন পরবর্তী সহিংসতায় নিহতের সংখ্যা বেড়ে  ১২ জন  হয়েছে। ফল প্রকাশের পর দুই দিনে রাজ্যের বিভিন্ন জায়গায় সংঘর্ষে এসব রাজনৈতিক কর্মীর মৃত্যু হয়েছে। ঘটেছে অগ্নিসংযোগ এবং লুটপাটের ঘটনাও।

আট দফা নির্বাচন শেষে গত ২ মে ফলাফল ঘোষণা করা হয়। এতে কেন্দ্রীয় ক্ষমতাসীন দল বিজেপিকে বড় ব্যবধানে হারিয়ে টানা তৃতীয়বারের মতো ক্ষমতায় এসেছে তৃণমূল কংগ্রস। ক্ষমতায় যেতে ১৪৮ আসনের দরকার হলেও মমতা ব্যানার্জীর তৃণমূল পেয়েছে ২১০টিরও বেশি আসন। যদি ব্যক্তিগতভাবে হেরে গিয়েছেন মমতা।

বিজেপি জানিয়েছে, তাদের ছয়জন কর্মী তৃণমূলের আক্রমণে মারা গেছে। এই পরিস্থিতিতে কর্মীদের উপর লাগাতার হামলার প্রতিবাদেই বুধবার দেশজুড়ে ধরনার ডাক দিয়েছে তারা।

অন্যদিকে তৃণমূলের দাবি, তাদের চারজন কর্মী মারা গেছেন বিজেপির আক্রমণে।


এই বিভাগের আরো খবর