ব্রেকিং:
মুম্বাইয়ে শপিংমলে ভয়াবহ আগুন, ৩৫০০ মানুষকে স্থানান্তর সেন্টমার্টিনে আটকা পড়েছেন ২ শতাধিক পর্যটক আফগানিস্তানে মসজিদে বিমান হামলা, ১১ মাদ্রাসার শিশু শহীদ লিবিয়া উপকূলে অভিবাসী নৌকাডুবি, নিহত ১৫ অক্সফোর্ডের করোনা টিকায় স্বেচ্ছাসেবকের মৃত্যু

শুক্রবার   ২৩ অক্টোবর ২০২০,   কার্তিক ৮ ১৪২৭,   ০৫ রবিউল আউয়াল ১৪৪২

সর্বশেষ:
সমুদ্রবন্দরগুলোকে ৪ নম্বর হুঁশিয়ারি সংকেত দেখাতে বলেছে যুক্তরাষ্ট্রে বাংলাদেশি শিক্ষার্থীসহ ১৫ জন গ্রেপ্তার জার্মান স্বাস্থ্যমন্ত্রী করোনায় আক্রান্ত ব্যারিস্টার রফিক-উল হককে হাসপাতালে লাইফ সাপোর্টে নেয়া হয়েছে। পারমাণবিক অস্ত্র সীমাবদ্ধ রাখতে সম্মত রাশিয়া ও যুক্তরাষ্ট্র
২৭

ছাত্রাবাসে গণধর্ষণের আসামি অর্জুন ও সাইফুর ৫ দিনের রিমান্ডে

প্রকাশিত: ২৮ সেপ্টেম্বর ২০২০  

সিলেটের এমসি কলেজ ছাত্রাবাসে গণধর্ষণের মামলায় প্রধান আসামি সাইফুর রহমান ও চার নম্বর আসামি অর্জুন লস্করকে পাঁচ দিনের রিমান্ড দিয়েছে আদালত। সোমাবার সিলেট মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত-২ এর বিচারক সাইফুর রহমান এ রিমান্ড মঞ্জুর করেন।

এ তথ্য নিশ্চিত করেছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের এসি (প্রসিকিউশন) অমূল্য ভূষণ চৌধুরী। এর আগে, দুপুর ১২টার দিকে কড়া নিরাপত্তার মধ্য দিয়ে সাইফুর ও অর্জুনকে আদালতে নেয়া হয়।

রোববার সকালে সুনামগঞ্জের ছাতক উপজেলার খেয়াঘাট থেকে সাইফুর রহমানকে ও হবিগঞ্জের মাধবপুরের দুর্লভপুর গ্রাম থেকে অর্জুন লস্করকে গ্রেফতার করে পুলিশ। রোববার রাতে একই মামলার আসামি হবিগঞ্জের শায়েস্তাগঞ্জের নিজামপুর গ্রাম থেকে শাহ মো. মাহবুবুর রহমান রনি, নবীগঞ্জ থেকে রবিউল ইসলাম, সিলেটের ফেঞ্চুগঞ্জের কচুয়া নয়াটিলা এলাকা থেকে রাজন ও আইনুলকে গ্রেফতার করা হয়।


অনলাইন নিউজ পোর্টাল
অনলাইন নিউজ পোর্টাল
এই বিভাগের আরো খবর