ব্রেকিং:
সংরক্ষিত নারী আসনের ভোট ৪ মার্চ ব্রাহ্মণবাড়িয়ায় নির্বাচন উপলক্ষে ১৮ প্লাটুন বিজিবি মোতায়েন.

মঙ্গলবার   ০৭ এপ্রিল ২০২০   চৈত্র ২৪ ১৪২৬  

সর্বশেষ:
সংরক্ষিত নারী আসনের ভোট ৪ মার্চ ওয়েজবোর্ডের বিষয়টিকে আমরা বিশেষভাবে গুরুত্ব দিচ্ছি
৩৯৭২

এবার আবু সুফিয়ানের প্রচারণায় হামলা চালাল মোর্শেদ সমর্থকরা

ডেস্ক নিউজ

প্রকাশিত: ২৪ ডিসেম্বর ২০১৮  

বোয়ালখালী-চান্দগাঁও (চট্টগ্রাম-৮) আসনে বিএনপির মনোনীত প্রার্থী নগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি আবু সুফিয়ানের ধানের শীষের প্রচারণার সময় হামলা চালায় বিএনপির ভাইস চেয়ারম্যান এম মোরশেদ খানের সমর্থকরা। এসময় তারা সুফিয়ানের গাড়ি ভাংচুর করে এবং ককটেল বিস্ফোরণ  ঘটায়। 

 নগরের চান্দগাঁও আবাসিকের ৬ নম্বর সড়কে এ হামলার ঘটনা ঘটে।

আবু সুফিয়ানের ব্যক্তিগত সহকারী মো. মাহবুব বলেন, রাত সাড়ে ৯টার দিকে কয়েকজন মোরশেদ খানের ‍ছেলেরা এসে আবু সুফিয়ান সাহেবের  গণসংযোগ লক্ষ্য করে ককটেল বিষ্ফোরণ ঘটায় এবং তার গাড়ি ভাংচুর করে। তবে এতে কেউ হতাহত হয়নি। আবাসিক এলাকায় এমন ঘটনায় চারপাশে থমথমে অবস্থা বিরাজ করছে।

মো. মাহবুব বলেন, হামলাকারীরা মোরশেদ খানের অনুসারী। মনোনয়ন না পাওয়ায় তার অনুসারীরা ক্ষিপ্ত হয়ে এ কাজ করেছে বলেও জানান তিনি।

বিষয়টি নিশ্চিত করেছেন নগর বিএনপির সিনিয়র সহসভাপতি আবু সুফিয়ান। তিনি বলেন, মোরশেদ খান দলের সিনিয়র নেতা, সাবেক মন্ত্রী। দল আমাকে যোগ্য মনে করেছে বিধায় মনোনয়ন দিয়েছে। এতে মন খারাপ করতেই পারেন মোরশেদ ভাই। তাই বলে নিজ দলের প্রচার-প্রচারণায় হামলা করতে হবে কেন?

বিএনপির স্থানীয় সূত্র জানায়, আবু সুফিয়ান এমপি হলে এলাকায় মোরশেদ খানের প্রভাব কমে যাবে। তাই যেভাবেই হোক তিনি আবু সুফিয়ানকে ঠেকানোর সিদ্ধান্ত নিয়েছেন। আবু সুফিয়ানের প্রচারণায় হামলা এরই প্রতিফলন।


অনলাইন নিউজ পোর্টাল
অনলাইন নিউজ পোর্টাল
এই বিভাগের আরো খবর