ব্রেকিং:
রাজধানীতে মিছিল-সমাবেশ করতে পূর্বানুমতি লাগবে প্রথম জয়ের স্বাদ পেল বেক্সিমকো ঢাকা দেশে করোনায় গত ২৪ ঘণ্টায় ৩৮ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২১৯৮ বিশ্ব সমাজকে ইসরাইলের বিরুদ্ধে রুখে দাড়ানোর আহ্বান জানাল ইরান ওমানে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ৩ বাংলাদেশীর মৃত্যু

বৃহস্পতিবার   ০৩ ডিসেম্বর ২০২০,   অগ্রাহায়ণ ১৯ ১৪২৭,   ১৬ রবিউস সানি ১৪৪২

সর্বশেষ:
অপশক্তি মোকাবেলা করে ইসলামের বিজয় নিশ্চিত করতে হবে : মামুনুল হক মতবিরোধ পরিহার করে মুসলিমদের এক হওয়ার ডাক দিলেন এরদোগান ইসলাম ধর্মের অপব্যাখ্যা : সম্মিলিত ইসলামী জোট সভাপতির বিরুদ্ধে মামলা আরো ঘনীভূত হতে পারে ঘূর্ণিঝড় ‘বুরেভী’ ভারতে কৃষক আন্দোলন: ৮২ বছরের বৃদ্ধা ‘শাহীনবাগের দাদী’কে গ্রেফতার বালিশ-বিছানা-কম্বল নিয়ে দিল্লির দরবারে কৃষকরা
১২০

ইরফান সেলিমের এক বছরের কারাদণ্ড দিয়েছে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত

প্রকাশিত: ২৬ অক্টোবর ২০২০  

মদ্যপান ও অবৈধ ওয়াকিটকি ব্যবহার করার দু’টি অভিযোগে ঢাকা-৭ আসনের সংসদ সদস্য হাজী সেলিমের ছেলে ৩০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মোহাম্মদ ইরফান সেলিম ও তার দেহরক্ষী মো. জাহিদকে এক বছর করে কারাদণ্ড দিয়েছেন র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত।

২৬ অক্টোবর সন্ধ্যায় পুরান ঢাকায় মোহাম্মদ ইরফান সেলিমের ‌‘দাদা বাড়ি’তে অভিযান শেষে এক সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক লেফটেন্যান্ট কর্নেল আশিক বিল্লাহ।

লেফট্যানেন্ট কর্নেল আশিক বিল্লাহ বলেন, অভিযানে মদ্যপান ও অবৈধ ওয়াকিটকি ব্যবহারের দায়ে ইরফান সেলিম ও তার দেহরক্ষী জাহিদকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে কারাদণ্ড দিয়েছেন র‌্যাব সদর দফতরের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সারওয়ার আলম।

আশিক বিল্লাহ বলেন, সংসদ সদস্য হাজী সেলিমের ছেলে ইরফান সেলিমকে মদ্যপানের জন্য ছয় মাস ও অবৈধ ওয়াকিটকি রাখা ও ব্যবহারের দায়ে ছয় মাস করে মোট এক বছরের কারাদণ্ড দেওয়া হয়েছে। সেইসঙ্গে ইরফানের দেহরক্ষী মো. জাহিদকেও একই সাজা দেওয়া হয়েছে। পাশাপাশি তার বাসা থেকে অবৈধ বিদেশি অস্ত্র (পিস্তল) ও বিদেশি মাদক উদ্ধারের ঘটনায় র‌্যাব বাদী হয়ে অস্ত্র ও মাদক আইনে পৃথক দু’টি মামলা দায়ের করবে।


অনলাইন নিউজ পোর্টাল
অনলাইন নিউজ পোর্টাল
এই বিভাগের আরো খবর