মঙ্গলবার ৩০ এপ্রিল ২০২৪, বৈশাখ ১৭ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ইরফান সেলিমের এক বছরের কারাদণ্ড দিয়েছে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত

 প্রকাশিত: ২১:৪২, ২৬ অক্টোবর ২০২০

ইরফান সেলিমের এক বছরের কারাদণ্ড দিয়েছে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত

মদ্যপান ও অবৈধ ওয়াকিটকি ব্যবহার করার দু’টি অভিযোগে ঢাকা-৭ আসনের সংসদ সদস্য হাজী সেলিমের ছেলে ৩০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মোহাম্মদ ইরফান সেলিম ও তার দেহরক্ষী মো. জাহিদকে এক বছর করে কারাদণ্ড দিয়েছেন র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত।

২৬ অক্টোবর সন্ধ্যায় পুরান ঢাকায় মোহাম্মদ ইরফান সেলিমের ‌‘দাদা বাড়ি’তে অভিযান শেষে এক সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক লেফটেন্যান্ট কর্নেল আশিক বিল্লাহ।

লেফট্যানেন্ট কর্নেল আশিক বিল্লাহ বলেন, অভিযানে মদ্যপান ও অবৈধ ওয়াকিটকি ব্যবহারের দায়ে ইরফান সেলিম ও তার দেহরক্ষী জাহিদকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে কারাদণ্ড দিয়েছেন র‌্যাব সদর দফতরের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সারওয়ার আলম।

আশিক বিল্লাহ বলেন, সংসদ সদস্য হাজী সেলিমের ছেলে ইরফান সেলিমকে মদ্যপানের জন্য ছয় মাস ও অবৈধ ওয়াকিটকি রাখা ও ব্যবহারের দায়ে ছয় মাস করে মোট এক বছরের কারাদণ্ড দেওয়া হয়েছে। সেইসঙ্গে ইরফানের দেহরক্ষী মো. জাহিদকেও একই সাজা দেওয়া হয়েছে। পাশাপাশি তার বাসা থেকে অবৈধ বিদেশি অস্ত্র (পিস্তল) ও বিদেশি মাদক উদ্ধারের ঘটনায় র‌্যাব বাদী হয়ে অস্ত্র ও মাদক আইনে পৃথক দু’টি মামলা দায়ের করবে।

অনলাইন নিউজ পোর্টাল

মন্তব্য করুন: