ব্রেকিং:
সীমান্তে পাকিস্তানের গুলিতে বিএসএফ অফিসার নিহত জাতীয় সঙ্কট নিয়ে ৫ ডিসেম্বর শীর্ষ আলেমদের বৈঠক এবার বিমান হামলায় ইরানি কমান্ডার নিহত শিশু ধর্ষণ ও হত্যা মামলা : এক আসামির মৃত্যুদণ্ড ফ্রান্সের সামরিক ঘাঁটিতে ভয়াবহ হামলা

বুধবার   ০২ ডিসেম্বর ২০২০,   অগ্রাহায়ণ ১৮ ১৪২৭,   ১৫ রবিউস সানি ১৪৪২

সর্বশেষ:
বালিশ-বিছানা-কম্বল নিয়ে দিল্লির দরবারে কৃষকরা বুধবার থেকে এসএসসি’র রেজিস্ট্রেশন কার্ড বিতরণ যাবজ্জীবন মানে আমৃত্যু কারাবাস: আপিল বিভাগ নাগার্নো-কারাবাখে যৌথ নজরদারি চালাতে তুরস্ক ও রাশিয়ার চুক্তি মানব পাচারের সঙ্গে সম্পৃক্ত দুই বিদেশি এয়ারলাইন্স: সিআইডি প্রধান জেগে উঠেছে কাশ্মিরি যোদ্ধারা, শ্রীনগরে দুই ভারতীয় সেনা নিহত খুলনায় এএসআই`র শিশুকে হত্যা, পুলিশ হেফাজতে মা ও কাকা
২০

যেভাবে হত্যা করা হয় শিশু মারিয়ার পুরো পরিবারকে

প্রকাশিত: ২১ অক্টোবর ২০২০  

১৪ অক্টোবর রাতে ফার্মেসি থেকে ঘুমের  ওষুধ ও স্পিড (কোমল পানীয়) কিনে আনে। এরপর ভাবি ও ভাতিজা-ভাতিজিকে খাওয়ায়। ওই রাতে রায়হানুল টিভিতে আইপিএল খেলা দেখছিলো। এ সময় শাহিনুল তাকে বকাঝকা করে বলেন- তুই বিদ্যুৎ বিল দিস? টিভি দেখছিস কেন? এরপর সে ভাইকে বলে- এ মাসের বিদ্যুৎ বিল আমি দেব, তুমি স্পিড খাও।
সবাই ঘুমিয়ে পড়ার পর রায়হান চিলেকোঠা দিয়ে বড় ভাইয়ের ঘরে ঢুকে প্রথমে ঘুমন্ত ভাইকে গলা কেটে হত্যা করে। পরে পাশের ঘরে থাকা ভাবিকেও একইভাবে হত্যা করে। ওই সময় ভাবি চিৎকার দিলে ভাতিজা-ভাতিজি উঠে যায়। তখন বাধ্য হয়ে তাদের হত্যা করে রায়হান। পরে হত্যাকাণ্ডে ব্যবহৃত চাপাতিটি বাড়ির পাশের পুকুরে ফেলে দেয়।
সিআইডির এডিশনাল ডিআইজি ওমর ফারুক জানান, রায়হানুলের দেয়া তথ্যে হত্যাকাণ্ডে ব্যবহৃত অস্ত্রের সন্ধ্যানও মিলেছে। বুধবার তাকে সঙ্গে নিয়েই বাড়ির পাশের পুকুর থেকে চাপাতি ও তোয়ালে উদ্ধার করা হয়েছে।


অনলাইন নিউজ পোর্টাল
অনলাইন নিউজ পোর্টাল
এই বিভাগের আরো খবর