ব্রেকিং:
১০ আগস্ট পর্যন্ত বাড়লো চলমান বিধি-নিষিধ বাংলাদেশে ভারতীয় টিকা `কোভ্যাক্সিন` ট্রায়ালের অনুমোদন ছক্কা গ্যালারিতে পড়লেই দিতে হবে ‘নতুন’ বল! চীনে আবারও বাড়ছে করোনা, চলমান লকডাউন বাড়ছে কিনা সিদ্ধান্ত আজ

মঙ্গলবার   ০৩ আগস্ট ২০২১,   শ্রাবণ ১৯ ১৪২৮,   ২৩ জ্বিলহজ্জ ১৪৪২

সর্বশেষ:
১১ আগস্ট থেকে দোকানপাট ও অফিস খোলার সিদ্ধান্ত বিশ্বজুড়ে করোনায় মৃত্যু সাড়ে ৪২ লাখ, আক্রান্ত প্রায় ২০ কোটি গত ২৪ ঘণ্টায় ভারতে করোনায় শনাক্ত কমলেও বেড়েছে মৃত্যু সিডনিতে আরো এক দফা বাড়লো লকডাউন, রাস্তায় নেমেছে সেনা সদস্যরা আজ দেশের বিভিন্ন স্থানে মাঝারি ও ভারী বৃষ্টির পূর্বাভাস খাবারে বিষক্রিয়ায় মাদ্রাসাছাত্রের মৃত্যু, ১৭ শিশু হাসপাতালে রামেক হাসপাতালে করোনা কেড়ে নিল আরও ১৯ জনের প্রাণ আশুলিয়ায় ৫ টাকা ভাড়া বেশি চাওয়ায় অটোচালককে হত্যা!
৮৫

যেভাবে হত্যা করা হয় শিশু মারিয়ার পুরো পরিবারকে

প্রকাশিত: ২১ অক্টোবর ২০২০  

১৪ অক্টোবর রাতে ফার্মেসি থেকে ঘুমের  ওষুধ ও স্পিড (কোমল পানীয়) কিনে আনে। এরপর ভাবি ও ভাতিজা-ভাতিজিকে খাওয়ায়। ওই রাতে রায়হানুল টিভিতে আইপিএল খেলা দেখছিলো। এ সময় শাহিনুল তাকে বকাঝকা করে বলেন- তুই বিদ্যুৎ বিল দিস? টিভি দেখছিস কেন? এরপর সে ভাইকে বলে- এ মাসের বিদ্যুৎ বিল আমি দেব, তুমি স্পিড খাও।
সবাই ঘুমিয়ে পড়ার পর রায়হান চিলেকোঠা দিয়ে বড় ভাইয়ের ঘরে ঢুকে প্রথমে ঘুমন্ত ভাইকে গলা কেটে হত্যা করে। পরে পাশের ঘরে থাকা ভাবিকেও একইভাবে হত্যা করে। ওই সময় ভাবি চিৎকার দিলে ভাতিজা-ভাতিজি উঠে যায়। তখন বাধ্য হয়ে তাদের হত্যা করে রায়হান। পরে হত্যাকাণ্ডে ব্যবহৃত চাপাতিটি বাড়ির পাশের পুকুরে ফেলে দেয়।
সিআইডির এডিশনাল ডিআইজি ওমর ফারুক জানান, রায়হানুলের দেয়া তথ্যে হত্যাকাণ্ডে ব্যবহৃত অস্ত্রের সন্ধ্যানও মিলেছে। বুধবার তাকে সঙ্গে নিয়েই বাড়ির পাশের পুকুর থেকে চাপাতি ও তোয়ালে উদ্ধার করা হয়েছে।


এই বিভাগের আরো খবর