ব্রেকিং:
মুম্বাইয়ে শপিংমলে ভয়াবহ আগুন, ৩৫০০ মানুষকে স্থানান্তর সেন্টমার্টিনে আটকা পড়েছেন ২ শতাধিক পর্যটক আফগানিস্তানে মসজিদে বিমান হামলা, ১১ মাদ্রাসার শিশু শহীদ লিবিয়া উপকূলে অভিবাসী নৌকাডুবি, নিহত ১৫ অক্সফোর্ডের করোনা টিকায় স্বেচ্ছাসেবকের মৃত্যু

শুক্রবার   ২৩ অক্টোবর ২০২০,   কার্তিক ৮ ১৪২৭,   ০৫ রবিউল আউয়াল ১৪৪২

সর্বশেষ:
সমুদ্রবন্দরগুলোকে ৪ নম্বর হুঁশিয়ারি সংকেত দেখাতে বলেছে যুক্তরাষ্ট্রে বাংলাদেশি শিক্ষার্থীসহ ১৫ জন গ্রেপ্তার জার্মান স্বাস্থ্যমন্ত্রী করোনায় আক্রান্ত ব্যারিস্টার রফিক-উল হককে হাসপাতালে লাইফ সাপোর্টে নেয়া হয়েছে। পারমাণবিক অস্ত্র সীমাবদ্ধ রাখতে সম্মত রাশিয়া ও যুক্তরাষ্ট্র
৩০৯

বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নাজিম উদ্দিন (২২) নিহত

প্রকাশিত: ২৬ সেপ্টেম্বর ২০২০  

শুক্রবার  রাত সাড়ে ৯টার দিকে নরসিংদীর শিবপুরে বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে মাইক্রোবাসের চালক নাজিম উদ্দিন (২২) নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন বাস ও মাইক্রোবাসের কমপক্ষে ২৫ জন যাত্রী।

নিহত নাজিম উদ্দিন কিশোরগঞ্জ জেলার বাজিতপুর থানার বাসিন্দা।

পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্র জানায়, শুক্রবার রাতে মনোহরদী পরিবহনের একটি বাস ঢাকা থেকে মনোহরদী যাচ্ছিল। পথে জামতলা এলাকায় পৌঁছালে বিপরীত দিকে থেকে আসা একটি মাইক্রোবাসের সঙ্গে বাসটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে গাড়ি দু’টি মহাসড়কের পাশের খাদে পড়ে যায়। এসময় ঘটনাস্থলেই মারা যান মাইক্রোবাসের চালক নাজিম উদ্দিন। এ দুর্ঘটনায় আহত হন অন্তত ২৫ জন। খবর পেয়ে পুলিশ, ফায়ার সার্ভিস কর্মী ও স্থানীয়রা এসে আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠায়।  

শিবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) মোল্লা আজিজুল ইসলাম জানান, দুর্ঘটনার সময় বৃষ্টি হচ্ছিল। এ কারণে নিয়ন্ত্রণ হারিয়ে দু’টি গাড়ির মধ্যে সংঘর্ষ হয়েছে বলে ধারণা করা হচ্ছে। চালকের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


অনলাইন নিউজ পোর্টাল
অনলাইন নিউজ পোর্টাল
এই বিভাগের আরো খবর