ব্রেকিং:
সংরক্ষিত নারী আসনের ভোট ৪ মার্চ ব্রাহ্মণবাড়িয়ায় নির্বাচন উপলক্ষে ১৮ প্লাটুন বিজিবি মোতায়েন.

সোমবার   ১৪ অক্টোবর ২০১৯   আশ্বিন ২৮ ১৪২৬  

সর্বশেষ:
সংরক্ষিত নারী আসনের ভোট ৪ মার্চ ওয়েজবোর্ডের বিষয়টিকে আমরা বিশেষভাবে গুরুত্ব দিচ্ছি
১৩৯

বাঁশখালীতে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ২৩ জানুয়ারি ২০১৯  


চট্টগ্রামের বাঁশখালী উপজেলার ১০ নং চাম্বল  ইউনিয়নের চাম্বল বাজারে দক্ষিণে ডি আর কমপ্লেক্স সংলগ্ন খান ট্রেডার্সের সামনে মঙ্গলবার (২২ জানুয়ারী) রাত  ৯ ঘটিকার সময়  ট্রাকের ধাক্কায় এক যুবকের মৃত্যু হয়।

স্হানীয় সূত্র জানা যায়, শেখেরখীল ফাঁড়ির মুখ থেকে তৈলবাহী চট্টমেট্রো-ড ১১-২৯৭৬ ট্রাকটি চট্টগ্রাম শহরে যাওয়ার পথে চাম্বল বাজারে দক্ষিণে ডি আর কমপ্লেক্স মার্কেট সংলগ্ন এলাকায় পৌঁছলে উত্তর দিক থেকে মোটরসাইকেল নিয়ে পূর্ব চাম্বল ৮ নং ওয়ার্ড এলাকার ইসলাম চৌধুরীর পুত্র আনোয়ার হোসেন (৪০) আসার পথে ট্রাক ও মোটরসাইকেল এর মুখামুখি সংঘর্ষে হয়।

এতে গুরুত্বর আহত অবস্থায় আনোয়ার হোসেনকে  বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসা হলে  জরুরী বিভাগে কর্তব্যরত  চিকিৎসক ডা. রেশমী বিশ্বাস ও আবাসিক মেডিকেল অফিসার ডা. তৌহিদুল আনোয়ার  তাকে মৃত্যু ঘোষণা করেন। স্থানীয়রা তৈলবাহী ট্রাকটি আটক করলেও ঘাতক ড্রাইভার পালিয়ে যায়।

এ বিষয়ে বাঁশখালী থানার অফিসার ইনর্চাজ (ওসি) কামাল হোসেন বলেন, চাম্বল বাজার এলাকায় ট্রাকের ও মোটরসাইকেল সংঘর্ষে এক যুবক নিহত হয়েছে।  ঘটনাস্থালে পুলিশ সোর্স পাঠানো হয়েছে, বর্তমানে ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে এবং চালকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানান।


অনলাইন নিউজ পোর্টাল
অনলাইন নিউজ পোর্টাল
এই বিভাগের আরো খবর