বুধবার ১৯ জুন ২০২৪, আষাঢ় ৬ ১৪৩১, ১২ জ্বিলহজ্জ ১৪৪৫

রাজনীতি

অপকর্মের কারণে বিএনপি-জামায়াত ধ্বংসের দ্বারপ্রান্তে : নাছিম

 প্রকাশিত: ১৮:০৯, ৫ মে ২০২৪

অপকর্মের কারণে বিএনপি-জামায়াত ধ্বংসের দ্বারপ্রান্তে : নাছিম

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম এমপি বলেছেন, অপকর্মের কারণে বিএনপি-জামায়াত এখন ধ্বংসের দ্বারপ্রান্তে রয়েছে। দেশের মানুষ এদের প্রত্যাখ্যান করেছে। 

 শনিবার সন্ধ্যায় অস্ট্রেলিয়ার সিডনির ইঙ্গেলবার্নে কৃষিবিদ ইন্সটিটিউট অস্ট্রেলিয়া শাখার মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। 

বাহা উদ্দিন নাছিম বলেন, যারা দেশকে ভালবাসতে পারে না, দেশের উন্নয়ন দেখে না, দেশের উন্নয়নের সাথে তাল মিলাতে পারে না, তারা আর যাই হোক দেশপ্রেমিক হতে পারে না। এরা ভালোকে ভালো বলতে পারে না। এরা সব সময় কালো অধ্যায় সৃষ্টির অপচেষ্টা করেছে। 

তিনি বলেন, বিএনপি-জামায়াত নামক গোষ্ঠী সবসময় দেশকে নিয়ে অপপ্রচার করে। এরা বলে বাংলাদেশ নাকি দেউলিয়া হয়ে যাচ্ছে, বাংলাদেশের অস্তিত্ব বিপন্ন হবে, দেশে নাকি কোন উন্নয়ন হয়নি, বাংলাদেশ এখনো পিছিয়ে রয়েছে, পাকিস্তান আমলই ভালো ছিল, আমরা পাকিস্তানে ফিরে যেতে চাই। এমন অনেক কথাই তারা বলে। কিন্তু বাস্তবতা হলো বাঙালি জাতি এখন অনেক সচেতন। দেশের মানুষ তাদের এসব গুজব এখন আর বিশ্বাস করে না। তারা দেশের উন্নয়নকে অস্বীকার করে। 

কৃষিবিদ ইন্সটিটিউট অস্ট্রেলিয়া শাখার সভাপতি কৃষিবিদ আব্দুস সাদেকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক পরমেশ ভট্টাচার্য্যের সঞ্চালনায় অনুষ্ঠানে কৃষিবিদ, সাংবাদিক, ব্যবসায়ী, রাজনীতিবিদ ও অস্ট্রেলিয়ার বিভিন্ন পেশার মানুষ উপস্থিত ছিলেন।