ব্রেকিং:
ইন্দোনেশিয়ায় শক্তিশালী ভূমিকম্পে নিহত ৭, আহত ৭০০ পিকে হালদারের ৬২ সহযোগীর হাজার কোটি টাকা জব্দ সস্ত্রীক করোনা আক্রান্ত মোরশেদ খান, স্ত্রী আইসিইউতে বাইডেনের শপথ নির্বিঘ্ন করতে ২০ হাজার সেনা মোতায়েন কলকাতায় ভয়াবহ অগ্নিকাণ্ড

শনিবার   ১৬ জানুয়ারি ২০২১,   মাঘ ৩ ১৪২৭,   ০১ জমাদিউস সানি ১৪৪২

সর্বশেষ:
দ্বিতীয় ধাপে ৬০ পৌরসভায় ভোট শনিবার
৩৩

নরসিংদীতে ছুরিআঘাতে ওষুধ কোম্পানির বিক্রয় কর্মকর্তা নিহত হয়েছে

প্রকাশিত: ১১ জানুয়ারি ২০২১  

নরসিংদী শহরের ভেলানগরে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে নাইমুর রহমান (২৪) নামের ওষুধ কোম্পানির এক বিক্রয় কর্মকর্তা নিহত হয়েছেন। আজ সোমবার সকাল আটটার দিকে ভেলানগরের চিনিশপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সামনে থেকে তাঁর লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত নাইমুরের বাড়ি নাটোরের বড়াইগ্রাম থানার তারানগর গ্রামে। তিনি সেঞ্চুরি এগ্রো লিমিটেড নামের একটি ভেটেরিনারি ওষুধ কোম্পানির বিক্রয় কর্মকর্তা ছিলেন।

পুলিশ ও স্থানীয় লোকজনের সঙ্গে কথা বলে জানা গেছে, দুই মাস আগে এই ওষুধ কোম্পানিতে যোগ দেন নাইমুর। তিনি শহরের ভেলানগর এলাকার ঢাকা বাসস্ট্যান্ডের পেছনে একটি মেসে ভাড়া থাকতেন। গতকাল রোববার রাতে কাজ শেষে ওই বাসায় ফেরার জন্য রওনা হলেও তিনি মেসে ফেরেননি। আজ ভোরে ভেলানগরের চিনিশপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সামনে রক্তাক্ত অবস্থায় একজনকে পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন পুলিশে খবর দেন। পরে পুলিশ গিয়ে তাঁর লাশ উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে পাঠায়। লাশটি নাইমুরের বলে শনাক্ত করা হয়।


অনলাইন নিউজ পোর্টাল
অনলাইন নিউজ পোর্টাল
এই বিভাগের আরো খবর