ব্রেকিং:
প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকরাও বেতন পাবেন অনলাইনে ওআইসির পররাষ্ট্র মন্ত্রীদের বৈঠক শুক্রবার, শীর্ষ এজেন্ডা রোহিঙ্গা ভারতে কৃষকদের বিক্ষোভে পুলিশের বাধা, সংঘর্ষে রণক্ষেত্র

শুক্রবার   ২৭ নভেম্বর ২০২০,   অগ্রাহায়ণ ১৩ ১৪২৭,   ১০ রবিউস সানি ১৪৪২

সর্বশেষ:
রাজস্ব বোর্ডের পুরস্কার পাবে ভ্যাটদাতা ক্রেতা ভালো শিক্ষক ছাড়া শিক্ষায় পরিবর্তনে সুফল মিলবে না বস্তিতে আগুনের ঘটনা রহস্যজনক : মির্জা ফখরুল পার্বত্য চট্টগ্রামে বছরে ৪শ’ কোটি টাকার চাঁদাবাজি ভুয়া অনলাইনের বিরুদ্ধে শিগগিরই ব্যবস্থা: তথ্যমন্ত্রী বেসামরিক আফগানদের হত্যার দায়ে ১০ অস্ট্রেলীয় সেনা বরখাস্ত ম্যারাডোনার মৃত্যুতে মিরপুরে নীরবতা অবরুদ্ধ গাজায় দারিদ্রসীমার নিচে লক্ষাধিক ফিলিস্তিনি: জাতিসংঘ
১২

কলকাতায় গ্যাস কাটার দিয়ে এটিএম বুথ ভেঙে ১৩ লাখ রুপি চুরি

প্রকাশিত: ২১ নভেম্বর ২০২০  

কলকাতায় গ্যাস কাটার দিয়ে এটিএম বুথ ভেঙে ১৩ লাখ রুপি চুরির ঘটনা ঘটেছে। গ্যাস কাটার দিয়ে এটিএম যন্ত্রটি কাটার সময় আগুন ধরে যায় কাউন্টারে।

তবে স্থানীয় শ্যামপুকুর থানা পুলিশ জানিয়েছে, তাদের তৎপরতায় দুষ্কৃতকারীরা ভাঙতে পারেনি এটিএম। এর পেছনে হরিয়ানার কুখ্যাত এটিএম লুটের গ্যাং আছে বলেই ধারণা পুলিশের। রাস্তার একটি সিসিটিভি ফুটেজে তিনজনকে দেখা গেছে। তার ভিত্তিতেই চলছে তদন্ত।

পুলিশ জানিয়েছে, ভোরে তিলজলার সিএন রায় সড়কের একটি এটিএম থেকে ধোঁয়া বের হতে দেখে পুলিশের সন্দেহ হয়। দেখা যায়, এটিএম যন্ত্রে আগুন লেগেছে। খবর দেয়া হয় দমকলকে। দমকলের ইঞ্জিন এসে আগুন নেভায়।

খবর পেয়ে দুপুরে ওই বেসরকারি ব্যাংকের কর্মকর্তারা ঘটনাস্থলে যান। তাদের দাবি, এটিএম যন্ত্রটি ভেঙে ১৩ লাখ রুপি নিয়ে গেছে দুষ্কৃতকারীরা।

জানা গেছে, তিন বা তার থেকে বেশি সংখ্যক দুষ্কৃতী একটি গাড়িতে করে ওই এটিএমে আসেন। ওই সময় এটিএম বুথে নিরাপত্তারক্ষী ছিলেন না। প্রথমে মুখ ঢেকে ভেতরে ঢুকে তারা সিসিটিভি ক্যামেরা নষ্ট করে দেয়। এরপর গ্যাস কাটারের সাহায্যে যন্ত্রটি কেটে ১৩ লাখ রুপি হাতিয়ে নেয় তারা।

একটি সিসিটিভিতে দেখা গেছে, তিন দুষ্কৃতী একটি গাড়িতে উঠছে। তাদের সঙ্গে রয়েছে গ্যাস কাটার। ওই গাড়িটির সন্ধান চালাচ্ছে পুলিশ। পুলিশের ধারণা, গ্যাস দিয়ে কাটার সময়ই যন্ত্রে আগুন ধরে যায়।

গোয়েন্দা পুলিশের মতে, হরিয়ানার গ্যাস কাটার গ্যাং সম্প্রতি কলকাতা ও তার আশপাশে হানা দিতে শুরু করেছে। পশ্চিমবঙ্গ রাজ্যসহ ভারতের বিভিন্ন জায়গায় এটিএম লুট করেছে তারা।


অনলাইন নিউজ পোর্টাল
অনলাইন নিউজ পোর্টাল
এই বিভাগের আরো খবর