ব্রেকিং:
মুম্বাইয়ে শপিংমলে ভয়াবহ আগুন, ৩৫০০ মানুষকে স্থানান্তর সেন্টমার্টিনে আটকা পড়েছেন ২ শতাধিক পর্যটক আফগানিস্তানে মসজিদে বিমান হামলা, ১১ মাদ্রাসার শিশু শহীদ লিবিয়া উপকূলে অভিবাসী নৌকাডুবি, নিহত ১৫ অক্সফোর্ডের করোনা টিকায় স্বেচ্ছাসেবকের মৃত্যু

শুক্রবার   ২৩ অক্টোবর ২০২০,   কার্তিক ৮ ১৪২৭,   ০৫ রবিউল আউয়াল ১৪৪২

সর্বশেষ:
সমুদ্রবন্দরগুলোকে ৪ নম্বর হুঁশিয়ারি সংকেত দেখাতে বলেছে যুক্তরাষ্ট্রে বাংলাদেশি শিক্ষার্থীসহ ১৫ জন গ্রেপ্তার জার্মান স্বাস্থ্যমন্ত্রী করোনায় আক্রান্ত ব্যারিস্টার রফিক-উল হককে হাসপাতালে লাইফ সাপোর্টে নেয়া হয়েছে। পারমাণবিক অস্ত্র সীমাবদ্ধ রাখতে সম্মত রাশিয়া ও যুক্তরাষ্ট্র
৪০২

শুক্রবার দুপুর ২টা থেকে ৫টা পর্যন্ত গ্যাস সরবরাহ বন্ধ

প্রকাশিত: ২৪ সেপ্টেম্বর ২০২০  

শুক্রবার দুপুর ২টা থেকে ৫টা পর্যন্ত গুলশান ১ ও ২, বনানী, বারিধারা, নতুন বাজার এবং সংলগ্ন এলাকায় গ্যাস সরবরাহ বন্ধ থাকবে। বৃহস্পতিবার এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি জানিয়েছে সরবরাহকারী প্রতিষ্ঠান তিতাস গ্যাস লিমিটেড।

ফলে বাসাবাড়ি, সিএনজি পাম্প, বাণিজ্যিক সংযোগসহ সব ধরনের গ্রাহকদের সাময়িক অসুবিধার মধ্যে পড়তে হবে। তিতাস গ্যাস জানিয়েছে, গুলশান গ্যাস স্টেশনে রক্ষণাবেক্ষণ কাজের জন্য এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

রাজধানীর বিভিন্ন এলাকায় গ্যাস সরবরাহ বন্ধ এবং লাইনে কম চাপ থাকে। শীত ও বর্ষায় এই সমস্যা বেশি হয়। গ্যাস পাইপলাইন স্থাপন এবং পুনঃস্থাপন কাজের সময়েও সরবরাহ বন্ধ রাখে কর্তৃপক্ষ।


অনলাইন নিউজ পোর্টাল
অনলাইন নিউজ পোর্টাল
এই বিভাগের আরো খবর