ব্রেকিং:
সংরক্ষিত নারী আসনের ভোট ৪ মার্চ ব্রাহ্মণবাড়িয়ায় নির্বাচন উপলক্ষে ১৮ প্লাটুন বিজিবি মোতায়েন.

মঙ্গলবার   ০৭ এপ্রিল ২০২০   চৈত্র ২৪ ১৪২৬  

সর্বশেষ:
সংরক্ষিত নারী আসনের ভোট ৪ মার্চ ওয়েজবোর্ডের বিষয়টিকে আমরা বিশেষভাবে গুরুত্ব দিচ্ছি
২০৮৬

মীরসরাইয়ে নুরুল আমিনকে ঘিরে অন্তঃদ্বন্দে জামায়াত

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ২২ ডিসেম্বর ২০১৮  

মীরসরাই উপজেলা চেয়ারম্যান নুরুল আমীনকে ঐক্যফ্রন্টের মনোনয়ন দেয়ায় শুরু থেকেই মীরসরাই উপজেলা জামায়াতের সাথে অন্তঃদ্বন্দে জড়িয়ে পরে মীরসরাই বিএনপি।

জানা যায়, মীরসরাই আসন থেকে জামায়াতে ইসলামীর উপজেলা সাধারণ সম্পাদক নুরুল হুদা হামিদীকে চেয়েছিল জামায়াত। কিন্তু ঐক্যফ্রন্ট চট্টগ্রাম-১ (মীরসরাই) আসনটিতে মনোনীত করেছেন উপজেলা চেয়ারম্যান নুরুল আমিনকে। এতেই ক্ষুব্ধ হয়ে বিএনপির সাথে কোন্দলে জড়ায় মীরসরাই জামায়াত। তারা বিএনপির কোন প্রচারণায় মাঠে নেই। মীরসরাই উপজেলার বিএনপির নেতা-কর্মীরা যোগাযোগ করলেও জামায়াতের কোন সাড়াপায়নি স্থানীয় বিএনপি।

ঐক্যফ্রন্ট মনোনীত প্রার্থী নুরুল আমিন বলেন, আমাকে বিএনপি মনোনয়ন দেওয়ার পর থেকে মীরসরাই উপজেলা জামায়াত আমার সাথে কাজ করছেনা। আমি অনেক চেষ্টা করেছি জামায়াতের সাথে যোগাযোগ করতে কিন্তু তারা আমার সাথে যোগাযোগ করতে এবং কাজ করতে ইচ্ছুক নয় বলে জানিয়ে দিয়েছে। আমি কেন্দ্রীয় বিএনপিকে অবহিত করেছি।

মীরসরাই উপজেলা জামায়াতে ইসলামীর সাধারণ সম্পাদক নুরুল হুদা হামিদী বলেন, মীরসরাই ছিলো জামায়াতের কেন্দ্রীয় এ প্লাশ ক্যাটাগরিতে। আমরা বিএনপিকে বারবার অনুরোধ করেছিলাম এই আসনটিতে আমাদের ছাড় দিতে। কিন্তু বিএনপি আমাদের ছাড় দেয়নি। তাই আমরা বিএনপির মনোনীত নুরুল আমিনের সাথে কাজ করছি না।


অনলাইন নিউজ পোর্টাল
অনলাইন নিউজ পোর্টাল
এই বিভাগের আরো খবর