ব্রেকিং:
কল্যাণপুরের নতুন বাজার বস্তিতে আগুন, নিয়ন্ত্রণে ৮ ইউনিট ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ১৯, নতুন আক্রান্ত ১৬০৪ জন অবৈধভাবে ইউরোপ যাওয়ার পথে নৌকা ডুবে ১৪০ জনের মৃত্যু নবাব পরিবারের সন্তান পরিচয়ে প্রতারণা, ৬ প্রতারক গ্রেফতার সোহরাওয়ার্দী হাসপাতালে আর্থিক অনিয়ম, ৪ জনের বিরুদ্ধে মামলা

শনিবার   ৩১ অক্টোবর ২০২০,   কার্তিক ১৬ ১৪২৭,   ১৩ রবিউল আউয়াল ১৪৪২

সর্বশেষ:
ষষ্ঠ থেকে নবম শ্রেণির জন্য ৩০ দিনের সংক্ষিপ্ত সিলেবাস ফ্রান্সের সঙ্গে সব সম্পর্ক ছিন্ন করতে হবে: সমমনা ইসলামী দল ২০২২ সালের আগে করোনামুক্ত স্বাভাবিক জীবন আসছে না,অভিমত দিয়েছেন যুক্তরাষ্ট্রের শীর্ষ সংক্রামক রোগ বিশেষজ্ঞ ড. অ্যান্থনি ফসি ঘুষ নেওয়ার অভিযোগে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ থানার ওসি প্রত্যাহার মুহাম্মদ (সা.) এর শিক্ষা সমগ্র মানব জাতির অনুসরণীয়: রাষ্ট্রপতি
১২৮৪

বিস্ফোরণের ভয় দেখিয়ে ইউক্রেনে পুলিশ সদস্যকে জিম্মি

প্রকাশিত: ২৩ জুলাই ২০২০  

গ্রেনেড বিস্ফোরণের ভয় দেখিয়ে ইউক্রেনে এক সিনিয়র পুলিশ সদস্যকে জিম্মি করেছেন এক ব্যক্তি। বৃহস্পতিবার দেশটির মধ্যাঞ্চলীয় পোল্টাভা শহরে এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন ইউক্রেনের উপ-স্বরাষ্ট্রমন্ত্রী।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে প্রকাশিত এক পোস্টে তিনি জানান, জিম্মিকারীর সঙ্গে সমঝোতার চেষ্টা করা হচ্ছে এবং তাকে জিম্মি হওয়া পুলিশ সদস্যকে কোনো ধরনের ক্ষতি না করে আত্মসমর্পণ করতে বলা হয়েছে।

ইউক্রেনের উপ-স্বরাষ্ট্রমন্ত্রী জানান, প্রথমে জিম্মিকারী ব্যক্তি একটি বাস হাইজ্যাক করার চেষ্টা করে। কিন্তু পুলিশ বাধা দিতে গেলে সে গ্রেনেড বিস্ফোরণের ভয় দেখিয়ে পুলিশের এক কর্নেলকে জিম্মি করে। অতঃপর সে পুলিশেরই একটি গাড়ি নিয়ে চলে যায়।

এ ঘটনায় জিম্মিকারী ব্যক্তির পরিচয় ও উদ্দেশ্য সম্পর্কে এখনো কিছু জানায়নি দেশটির স্বরাষ্ট্রমন্ত্রণালয়।


আল জাজিরা
অনলাইন নিউজ পোর্টাল
অনলাইন নিউজ পোর্টাল
এই বিভাগের আরো খবর