ব্রেকিং:
প্রকাশ্যে অস্ত্রের মহড়া, দুজনকে কুপিয়ে জখম চুরি হওয়া নবজাতকের লাশ সেফটি ট্যাঙ্কে, মা-বাবা গ্রেফতার

রোববার   ২৯ নভেম্বর ২০২০,   অগ্রাহায়ণ ১৫ ১৪২৭,   ১২ রবিউস সানি ১৪৪২

সর্বশেষ:
রাজশাহীকে ৫ উইকেটে হারিয়ে বরিশালের প্রথম জয় যুক্তরাষ্টে ৭০০ গ্যাং সদস্য গ্রেফতার নারী ও শিশুকে জন্তু-জানোয়ারের সাথে তুলনা নেতানিয়াহুর ভারতে গায়ে আগুন দিয়ে ৩ কৃষকের আত্মহত্যার চেষ্টা বাড়ি থেকে ডেকে এনে ধর্ষণ, ছাত্রলীগ নেতা গ্রেফতার পরমাণুবিজ্ঞানী মোহসেন ফাখরিজাদেহকে হত্যা, প্রতিশোধের হুঙ্কার ইরান সেনাপ্রধানের
৭১৭

বাইডেনের দৃষ্টি আকর্ষণের জন্য বাস পোড়ানো হয়েছেঃ ডা. জাফরুল্লাহ

প্রকাশিত: ১৩ নভেম্বর ২০২০  

ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেছেন, জো বাইডেন আমেরিকার প্রেসিডেন্ট নির্বাচিত হওয়ার পর সবাইকে ফোন দিয়েছেন, কিন্তু শেখ হাসিনাকে ফোন দেন নাই। আর তাই জো বাইডেনের দৃষ্টি আকর্ষণের জন্য গতকাল বাস পোড়ানো হয়েছে। তিনি (হাসিনা) বোঝাতে চেয়েছেন, এ দেশে সন্ত্রাস আছে। সন্ত্রাস দমন করতে হলে তা‌কে দরকার। আজ শুক্রবার জাতীয় প্রেস ক্লাবে বিএফইউজের সভাপতি রুহুল আমিন গাজীর মুক্তির দাবিতে এক নাগরিক সভায় তিনি এসব কথা বলেন।
 
জাফরুল্লাহ বলেন, বর্তমানে বাংলাদেশের গণতন্ত্র কবরে শায়িত। এখন আমরা অপেক্ষায় আছি আল্লাহু আকবার বলে এটা (গণতন্ত্র) মাটি চাপা দেব? নাকি হরিবোল বলে আগুনে পোড়াব? এই গণতন্ত্র মুক্তির একটাই পথ আছে। তা হলো সম্মিলিতভাবে সবাইকে রাস্তায় নামতে হবে।
 
বিএনপির উদ্দেশ্যে ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেন, বেগম খালেদা জিয়ার ওপর এত অত্যাচার করা হচ্ছে তারপরও কিভাবে তারা সয়ে যাচ্ছে? এত নেতাকর্মীদের জামিন দেয় কিন্তু বেগম খালেদা জিয়াকে দেয় না। অত্যন্ত দুর্ভাগ্যজনক ও নিন্দনীয়।


অনলাইন নিউজ পোর্টাল
অনলাইন নিউজ পোর্টাল
এই বিভাগের আরো খবর