ব্রেকিং:
কাশ্মীরে হেলিকপ্টার বিধ্বস্ত, পাইলট নিহত পদত্যাগ করলেন ইতালির প্রধানমন্ত্রী দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় চাচা ভাতিজাসহ নিহত ৩

বুধবার   ২৭ জানুয়ারি ২০২১,   মাঘ ১৪ ১৪২৭,   ১২ জমাদিউস সানি ১৪৪২

সর্বশেষ:
চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনের ভোটগ্রহণ শুরু দেবহাটায় একই পরিবারের ৫ জনকে হত্যাচেষ্টার ঘটনায় আটক ১ ফেব্রুয়ারির দ্বিতীয় সপ্তাহের মধ্যে খুলবে সরকারি প্রাথমিক
৩৭৫

ঈশ্বরদীতে রিভলবার-গুলিসহ ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

প্রকাশিত: ৪ ডিসেম্বর ২০২০  

পাবনা ঈশ্বরদীতে একটি বিদেশি রিভলবার ও এক রাউন্ড গুলিসহ সোহাগ আলী (২৩) নামের এক ছাত্রলীগ নেতাকে গ্রেপ্তার করেছে র‌্যাব। বৃহস্পতিবার রাত ১০টার দিকে পাবনা র‌্যাব-১২ এর একটি দল অভিযান চালিয়ে তাকে উপজেলার মিরকামারি গ্রাম থেকে গ্রেপ্তার করে। 

সোহাগ ঈশ্বরদী উপজেলার সলিমপুর ইউনিয়নের মিরকামারি গ্রামের শুকুর আলীর ছেলে। তিনি সলিমপুর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি। 

পাবনা র‌্যাবের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার মো. আমিনুল কবীর তরফদার জানান, সোহাগ দীর্ঘদিন ধরে অবৈধ অস্ত্র ও গুলি কেনাবেচার সঙ্গে জড়িত। এছাড়া তিনি অস্ত্র প্রদর্শন করে লোকজনদের ভয়ভীতি দেখিয়ে এলাকায় ত্রাস সৃষ্টি করে আসছিলেন। অভিযোগ পাওয়ার পর বৃহস্পতিবার রাতে ওই এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে র‌্যাব। এ সময় তার কাছে একটি বিদেশি রিভলবার ও এক রাউন্ড গুলি পাওয়া যায়। 


এ ঘটনায় ঈশ্বরদী থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে বলে জানান তিনি।


অনলাইন নিউজ পোর্টাল
অনলাইন নিউজ পোর্টাল
এই বিভাগের আরো খবর