ব্রেকিং:
কল্যাণপুরের নতুন বাজার বস্তিতে আগুন, নিয়ন্ত্রণে ৮ ইউনিট ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ১৯, নতুন আক্রান্ত ১৬০৪ জন অবৈধভাবে ইউরোপ যাওয়ার পথে নৌকা ডুবে ১৪০ জনের মৃত্যু নবাব পরিবারের সন্তান পরিচয়ে প্রতারণা, ৬ প্রতারক গ্রেফতার সোহরাওয়ার্দী হাসপাতালে আর্থিক অনিয়ম, ৪ জনের বিরুদ্ধে মামলা

শনিবার   ৩১ অক্টোবর ২০২০,   কার্তিক ১৬ ১৪২৭,   ১৩ রবিউল আউয়াল ১৪৪২

সর্বশেষ:
ষষ্ঠ থেকে নবম শ্রেণির জন্য ৩০ দিনের সংক্ষিপ্ত সিলেবাস ফ্রান্সের সঙ্গে সব সম্পর্ক ছিন্ন করতে হবে: সমমনা ইসলামী দল ২০২২ সালের আগে করোনামুক্ত স্বাভাবিক জীবন আসছে না,অভিমত দিয়েছেন যুক্তরাষ্ট্রের শীর্ষ সংক্রামক রোগ বিশেষজ্ঞ ড. অ্যান্থনি ফসি ঘুষ নেওয়ার অভিযোগে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ থানার ওসি প্রত্যাহার মুহাম্মদ (সা.) এর শিক্ষা সমগ্র মানব জাতির অনুসরণীয়: রাষ্ট্রপতি
৯৭

ষষ্ঠ দিনের মতো বাহরাইনে বিক্ষোভ অব্যাহত

প্রকাশিত: ১৯ সেপ্টেম্বর ২০২০  

ষষ্ঠ দিনের মতো বাহরাইনে বিক্ষোভ অব্যাহত রয়েছে । যুক্তরাষ্ট্রের মধ্যস্থতায় ইসরায়েলের সঙ্গে সম্পর্ক স্বাভাবিক করতে চুক্তি স্বাক্ষর করেছে সংযুক্ত আরব আমিরাত ও বাহরাইন। এই নিয়ে বাহরাইনে বিক্ষোভ করছে দেশটির জনগণ।

বাহরাইনের লুলু স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল জানিয়েছে, নিরাপত্তা বাহিনীর কঠোর প্রস্তুতির মুখেও রাজধানী মানামাসহ সারাদেশে প্রতিবাদ মিছিল নিয়ে রাস্তায় নামেন বিক্ষোভকারীরা।

বিক্ষোভকালে তাদের হাতে যুক্তরাষ্ট্র ও ইসরায়েলের ধ্বংস কামনা করে লেখা বিভিন্ন ধরনের স্লোগান সম্বলিত ব্যানার এবং ফেস্টুন ছিলো। ইহুদিবাদী ইসরায়েলের সঙ্গে সম্পর্ক স্বাভাবিক করার বিরুদ্ধে বিভিন্ন রকম স্লোগান দেয় তারা। বিক্ষোভকারীদের হাতে ফিলিস্তিনের ছোট-বড় বিভিন্ন আকারের পতাকাও দেখা যায়।

বাহরাইনের টানা এই বিক্ষোভ থেকে বোঝা যাচ্ছে যে, ছোট এই আরব রাষ্ট্রের রাজতান্ত্রিক সরকার ইহুদিবাদী ইসরায়েলের সঙ্গে সম্পর্ক প্রতিষ্ঠা করলেও জনমত ভিন্ন দিকে রয়েছে। বাহরাইনের জনগণ ফিলিস্তিনি জনগণের পাশেই রয়েছে বলেও জানিয়েছে বিক্ষোভকারীরা।

সূত্র- পার্সটুডে


অনলাইন নিউজ পোর্টাল
অনলাইন নিউজ পোর্টাল
এই বিভাগের আরো খবর