ব্রেকিং:
কাশ্মীরে হেলিকপ্টার বিধ্বস্ত, পাইলট নিহত পদত্যাগ করলেন ইতালির প্রধানমন্ত্রী দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় চাচা ভাতিজাসহ নিহত ৩

মঙ্গলবার   ২৬ জানুয়ারি ২০২১,   মাঘ ১৩ ১৪২৭,   ১১ জমাদিউস সানি ১৪৪২

সর্বশেষ:
ভারত দ্রুততম সময়ে বাংলাদেশকে ভ্যাকসিন দিতে অঙ্গীকারাবদ্ধ প্রতিবন্ধীদের ভাতার টাকা আত্মসাতের অভিযোগে ৩ ইউপি সদস্য বরখাস্ত মোংলা-রূপপুর নৌরুট খননে ৬৯ শতাংশ ব্যয় বাড়ানোর প্রস্তাব
৭০

রাষ্ট্রীয় গোপনীয় তথ্য বিক্রি করতে পারেন ট্রাম্প

প্রকাশিত: ২৮ নভেম্বর ২০২০  

যুক্তরাষ্ট্রের নিরাপত্তা বিশেষজ্ঞরা উদ্বেগ প্রকাশ করেছেন যে, ডনাল্ড ট্রাম্প হোয়াইট হাউস ত্যাগ করার পর রাষ্ট্রীয় গোপনীয়তা রক্ষা করতে পারবেন না এবং প্রতিবেদন অনুসারে, ভবিষ্যতের গোয়েন্দা ব্রিফিংগুলো থেকে তাকে বিরত রাখা উচিত।

প্রেসিডেন্ট ট্রাম্প অতীতে নিয়মিতভাবে বহু নজির ভেঙেছেন এবং রাষ্ট্রীয় গোপনীয়তা প্রকাশ করে দিয়েছেন। স্বভাবতই হোয়াইট হাউস ত্যাগ করার পরও তিনি এসব ব্রিফিং শুনতে চাইবেন।

তবে, নিরাপত্তা বিশেষজ্ঞরা যেমনটি এই সপ্তাহে এনবিসি নিউজকে বলেছেন, প্রেসিডেন্ট এই গোপনীয়তাগুলো দেশের শত্রুদের কাছে বিক্রি করার মতো ঝুঁকিপূর্ণ কাজও করতে পারেন এবং সেই ভিত্তিতে তাকে আর কোন ব্রিফিং শোনার সুযোগ দেয়া উচিত নয়।

নিজের বাজে ব্যক্তিগত ব্র্যান্ড এবং ট্যাক্স রেকর্ড তদন্তাধীন ট্রাম্পের। এর পাশাপাশি অজানা ঋণদাতাদেরক কাছে তার সাড়ে তিন হাজার কোটি টাকা দেনা রয়েছে বলেও জানা গেছে।


অনলাইন নিউজ পোর্টাল
অনলাইন নিউজ পোর্টাল
এই বিভাগের আরো খবর