ব্রেকিং:
আগামীকাল থেকে সাত জেলায় কঠোর লকডাউন মালয়েশিয়ায় ১০২ বাংলাদেশি আটক ভোলায় ইউপি নির্বাচনে দুপক্ষের সংঘর্ষ, গুলিতে ১ জন নিহত কোভ্যাক্সের ১০ লাখ টিকা আসবে: স্বাস্থ্যমন্ত্রী চলমান বিধিনিষেধ আরো এক মাস বাড়ল আগামী জুলাইয়েও খুলছে না শিক্ষাপ্রতিষ্ঠান আজ রাজধানীতে মাদকবিরোধী অভিযানে, আটক ৪৪

মঙ্গলবার   ২২ জুন ২০২১,   আষাঢ় ৮ ১৪২৮,   ১১ জ্বিলকদ ১৪৪২

সর্বশেষ:
৪০ মণ ওজনের ‘বীর বাহাদুর’ দেখতে জনতার ভিড় বৃষ্টিপাত কমে বাড়তে পারে তাপমাত্রা ভারতে যৌথবাহিনীর সাথে জঙ্গিগোষ্ঠীর সংঘর্ষ, নিহত ৩ রাজধানীর তিন কেন্দ্রে শুরু হয়েছে টিকাদান কার্যক্রম আবারো কোরোনায় বাতিল হচ্ছে চার পাবলিক পরীক্ষা শত শত বাংলাদেশী লিবিয়ার ডিটেনশন ক্যাম্পে বন্দী কুষ্টিয়ায় সাত দিনের কঠোর লকডাউন ঘোষণা আজ শুরু হচ্ছে ফাইজারের টিকাদান কর্মসূচি ফিলিস্তিনিদের সম্মিলিত প্রচেষ্টায় শিগগিরি স্বাধীন হবে আল-আকসা চোরাই পথে খালাস হয়ে গেল বিটুমিনের একটি জাহাজ। পদ্মা সেতুতে রেলওয়ে স্লাব বসানোর কাজ সম্পন্ন ইন্দোনেশিয়ায় টিকা নিলেই মুরগি ফ্রি! সিঙ্গাপুরে সিনোভ্যাক টিকার ব্যাপক চাহিদা অযোধ্যার রাম মন্দির নিয়ে হিন্দু মহলে বিভক্তি
৪৩

পশ্চিমবঙ্গের মুড়িগঙ্গা নদীর পানি হঠাৎ ২০ ফুট উপরে উঠেছে

প্রকাশিত: ১০ জুন ২০২১  

আজ বৃহস্পতিবার সকালে পশ্চিমবঙ্গের হুগলি নদীর শাখা মুড়িগঙ্গা নদীর পানি হঠাৎ করেই ২০ ফুট উপর পর্যন্ত উঠে যায়। প্রায় আধ ঘণ্টা পর্যন্ত স্থায়ী হয় ঘটনাটি। নদীর পানিতে সৃষ্ট এমন ঘূর্ণন টর্নেডোর মতো দেখে আতঙ্কিত হয়ে পড়েন স্থানীয় বাসিন্দারা।

স্থানীয়রা জানিয়েছেন, এই ধরনের ঘটনা এর আগে কখনও ঘটেনি এখানে। নদীর পানিতে সৃষ্ট এমন ঘূর্ণন যদিও স্থলভাগে ঢোকার আগেই মিলিয়ে গেছে কিন্তু এর পরপরই শুরু হয়েছে বৃষ্টি। 

দেশটির আবহাওয়া অফিস বলছে, উত্তর বঙ্গোপসাগরে নিম্নচাপ তৈরির অনুকূল পরিস্থিতি তৈরি হয়েছে। এ নদীর তীর সাগরের কাছাকাছি হওয়ায় এমন ঘটনা ঘটেছে। এরই মধ্যে দেশটির প্রশাসন লাল সতর্কতা জারি করেছে। জলোচ্ছ্বাসের সম্ভাবনা থাকায় মাইকে প্রচার করে  উপকূলবর্তী এলাকার বাসিন্দাদের নিরাপদ দূরত্বে সরে যেতে বলা হয়েছে। 

জানা গেছে, সাগরের ঘোড়ামারা থেকে এরই মধ্যে সরিয়ে আনা হয়েছে কয়েক হাজার বাসিন্দাকে। জেলেদের বৃহস্পতিবার সন্ধ্যার মধ্যেই ফিরে আসতে বলা হয়েছে।


এই বিভাগের আরো খবর