ব্রেকিং:
সংরক্ষিত নারী আসনের ভোট ৪ মার্চ ব্রাহ্মণবাড়িয়ায় নির্বাচন উপলক্ষে ১৮ প্লাটুন বিজিবি মোতায়েন.

মঙ্গলবার   ০৭ এপ্রিল ২০২০   চৈত্র ২৪ ১৪২৬  

সর্বশেষ:
সংরক্ষিত নারী আসনের ভোট ৪ মার্চ ওয়েজবোর্ডের বিষয়টিকে আমরা বিশেষভাবে গুরুত্ব দিচ্ছি
৩৬০৪

পরাজয় বুঝতে পেরে এমপি নদভীর বিরুদ্ধে বিএনপি-জামায়াতের অপপ্রচার

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ৩ ডিসেম্বর ২০১৮  

চট্টগ্রাম-১৫ (সাতকানিয়া-লোহাগাড়া) আসনের বর্তমান এমপি আবু রেজা মোহাম্মদ নিজাম উদ্দিন নদভীর বিরুদ্ধে কুৎসিত অপপ্রচারে নেমেছে বিএনপি-জামায়াত।  

 

সামাজিক যোগাযোগ মাধ্যমে এমপি নদভীর বক্তব্যের অংশবিশেষ প্রচার করে জনগণকে বিভ্রান্ত করছে তারা। বিএনপি-জামায়েতের এই মিথ্যাচারের প্রতিবাদ জানিয়েছেন সাংসদ নদভী। 

 

শনিবার সাতকানিয়া উপজেলার  নিজ বাড়ির ‍উঠোনে এক বর্ধিত সভায় বক্তব্য দেন এমপি নদভী। ওই বক্তব্যে তিনি বলেন, বর্তমানে সাতকানিয়া-লোহাগড়া আওয়ামী লীগের মধ্যে কোন বিভক্তি নেই। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে নেতাকর্মীরা নৌকার বিজয়ের লক্ষ্যে ঐক্যবদ্ধ। তিনি বলেন, গত পাঁচ বছরে আমার  নির্বাচনী এলাকায় সরকারের অসংখ্য উন্নয়ন প্রক্লল্প বাস্তবায়ন করেছি। জনগণ এই উন্নয়নের সুফল পাচ্ছে। 

 

এমপি নদভী আরও বলেন, নির্বাচনে জয়ী হয়ে আগামীতে শেখ  হাসিনার নেতৃত্বে আবারও সরকার গঠিত হলে সবাই মিলে সাতকানিয়া-লোহাগড়ার উন্নয়ন করব। 

 

তার এই বক্তব্যকে বিকৃত করে সামাজিক যোগযোগ মাধ্যমে প্রচার করছে বিএনপি-জামায়াত। অসৎ উদ্দেশ্যে তারা এই মিথ্যাচারে নেমেছে। প্রকৃতপক্ষে সরকারের উন্নয়ন কর্মকান্ডে নৌকার পক্ষে গণোজোয়ার দেখে এই বিকৃত বক্তব্য প্রচার করছে বিএনপি-জামায়াত।

 

তাদের এই নোংরা মানসিকতা এবং মিথ্যাচারের প্রতিবাদ জানিয়েছেন সাংসদ নদভী। আগামী নির্বাচনে জনগণ বিএনপি-জামায়াতের এই মিথ্যাচারের জবাব দেবে বলেও জানান তিনি।


অনলাইন নিউজ পোর্টাল
অনলাইন নিউজ পোর্টাল
এই বিভাগের আরো খবর