ব্রেকিং:
সংরক্ষিত নারী আসনের ভোট ৪ মার্চ ব্রাহ্মণবাড়িয়ায় নির্বাচন উপলক্ষে ১৮ প্লাটুন বিজিবি মোতায়েন.

মঙ্গলবার   ২৮ জানুয়ারি ২০২০   মাঘ ১৪ ১৪২৬  

সর্বশেষ:
সংরক্ষিত নারী আসনের ভোট ৪ মার্চ ওয়েজবোর্ডের বিষয়টিকে আমরা বিশেষভাবে গুরুত্ব দিচ্ছি
১৭৩

ধানের শীষ প্রতীক বর্গা দিয়েছে বিএনপি: ড. হাছান মাহমুদ

রাঙ্গুনিয়া প্রতিনিধি

প্রকাশিত: ১৭ ডিসেম্বর ২০১৮  

রাঙ্গুনিয়ায় আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও কেন্দ্রীয় আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, ‘রাঙ্গুনিয়া আসনে এলডিপিকে ধানের শীষ প্রতীক বর্গা দিয়েছেন বিএনপি। ধানের শীষ প্রতীক দিতে তারা রাঙ্গুনিয়ায় ৩ জনকে মনোনয়ন চিঠি দিয়েছিলেন। কথা ছিল চূড়ান্ত একটি মনোনয়ন চিঠি দিয়ে ৩ জনের একজনকে এই প্রতীক দেওয়া হবে। কিন্তু তারা ধানের শীষ প্রতীক এলডিপিকে বর্গা দিয়ে দিয়েছেন। এলডিপির কর্ণেল অলি থাকেন চন্দনাইশ। অর্থাৎ ধানের শীষ এখন চন্দনাইশের প্রতীক।

 

রোববার (১৬ ডিসেম্বর) রাঙ্গুনিয়া উপজেলা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের আয়োজনে অনুষ্ঠিত বিজয় র‌্যালিতে প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বিজয় র‌্যালির মাধ্যমে রাঙ্গুনিয়ায় বিজয় যাত্রা শুরু হলো। সেটি শেষ হবে আগামী ৩০ তারিখ চূড়ান্ত বিজয়ের মাধ্যমে।

 

তিনি আরো বলেন, জননেত্রী শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রীর আসনে আসীন করার মাধ্যমে এই জয়রথ সমাপ্ত হবে। বাংলাদেশ অদম্য গতিতে এগিয়ে চলছে। বাংলাদেশকে পৃথিবীর সামনে উন্নয়নের রোল মডেল হিসেবে উপস্থাপন করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সক্ষম হয়েছেন। এই উন্নয়নকে অব্যাহত রাখতে হলে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।

 

বিজয় র‌্যালিতে আরো উপস্থিত ছিলেন সাদেকুন নুর সিকদার, স্বজন কুমার তালুকদার, পৌর মেয়র শাহজাহান সিকদার, উপজেলা চেয়ারম্যান মুহাম্মদ আলী শাহ, জেলা পরিষদ সদস্য কামরুল ইসলাম চৌধুরী, বিশিষ্ট ব্যবসায়ী আবু জাফর, সিরাজুল ইসলাম চৌধুরী, ইদ্রিস আজগরসহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।


অনলাইন নিউজ পোর্টাল
অনলাইন নিউজ পোর্টাল
এই বিভাগের আরো খবর