ব্রেকিং:
মার্কিন গোয়েন্দা বিমানকে অবতরণের অনুমতি দেয়নি ইন্দোনেশিয়া ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ১৮, নতুন আক্রান্ত ১৩৮০ প্রযুক্তিনির্ভর তরুণরাই উন্নত-সমৃদ্ধ দেশ গড়ার হাতিয়ার: পলক আজারবাইজান ও আর্মেনিয়াকে অস্ত্রবিরতির প্রতি আহ্বান জাতিসংঘের

মঙ্গলবার   ২০ অক্টোবর ২০২০,   কার্তিক ৫ ১৪২৭,   ০২ রবিউল আউয়াল ১৪৪২

সর্বশেষ:
তৃতীয় দিনেও উত্তাল নর্থ সাউথ বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস কোয়ারেন্টাইন ব্যর্থতার কারণে করোনায় আক্রান্ত বাড়ছে: ডব্লিউএইচও ক্যাসিনো ইসমাইল হোসেন সম্রাটের বিরুদ্ধে চার্জ গঠন ৩০ নভেম্বর এসআই আকবরকে ধরিয়ে দিতে ১০ লাখ টাকা পুরস্কার ঘোষণা তাইওয়ানে মার্কিন হস্তক্ষেপ রোধ করবে চীন
৭৯৩

আসছে অঘোষিত লকডাউন

প্রকাশিত: ১৫ জুন ২০২০  

আবারও ফিরে আসছে অঘোষিত লকডাউন। রাজধানীসহ সারা দেশের ৬৭টি রেড ও ইয়োলো জোনে কাল থেকে কার্যকর হচ্ছে সাধারণ ছুটি। জরুরি সেবায় নিয়োজিতরা এই নিষেধাজ্ঞা ও সাধারণ ছুটির আওতার বাইরে থাকবেন।

সাধারণ ছুটি বাতিলের পর সংক্রমণ বেড়ে যাওয়ায়, আক্রান্তের মাত্রাভেদে জোনভিত্তিক লকডাউন কার্যকরের সিদ্ধান্ত নেয় সরকার। যা সাধারণ ছুটি নামে কার্যকর হচ্ছে মঙ্গলবার থেকে। রাজধানীসহ সারা দেশে রেড ও ইয়োলো জোনে এই ছুটি ঘোষণা করা হয়েছে ৩০ জুন পর্যন্ত।

জরুরি সেবায় নিয়োজিতরা এই নিষেধাজ্ঞা ও সাধারণ ছুটির আওতার বাইরে থাকবেন। খোলা থাকবে মুদি দোকান, কাঁচাবাজার, ওষুধের দোকান। বন্ধ থাকবে রেস্টুরেন্ট। গ্রিন জোনে সীমিত পরিসরে সবকিছুই খোলা রাখা যাবে।

ঢাকায় ৪৫টিসহ সারা দেশের ৬৭টি রেড জোন চিহ্নিত করেছে ।
 


অনলাইন নিউজ পোর্টাল
অনলাইন নিউজ পোর্টাল
এই বিভাগের আরো খবর