বুধবার ৩০ নভেম্বর ২০২২, অগ্রাহায়ণ ১৬ ১৪২৯, ০৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

বিনোদন

বাংলাদেশে আসার অনুমতি পেলেন না নোরা ফাতেহি

 আপডেট: ১৫:৩৫, ২১ অক্টোবর ২০২২

বাংলাদেশে আসার অনুমতি পেলেন না নোরা ফাতেহি

ঢাকার  মঞ্চে নাচার সকল প্রস্তুতি শেষ হলেও আসার অনুমতি পেলেন না বলিউডের নোরা ফাতেহি। সোমবার (১৭ অক্টোবর) সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় এক প্রজ্ঞাপনের মাধ্যমে তার বাংলাদেশ সফরের অনুমতি বাতিল করেছে। 

উপসচিব মোহাম্মদ খালেদ হোসেনের সই করা এক প্রজ্ঞাপনের মাধ্যমে জানানো হয়, দেশে বৈদেশিক মুদ্রার মজুত সুসংহত রাখতে নোরা ফাতেহিকে ঢাকায় আসার অনুমতি দেওয়া যাচ্ছে না।

নারী উদ্যোক্তা অ্যাওয়ার্ড অনুষ্ঠানে নোরার অংশ নেওয়ার কথা ছিলো। অনুষ্ঠানটির আয়োজক ইসরাত জাহান মারিয়ার আবেদনের প্রেক্ষিতে সংস্কৃতি মন্ত্রণালয় এ সিদ্ধান্ত দিয়েছে। গত মাসেও আরেকটি আয়োজনে অংশ নেওয়ার অনুমতি পায়নি বলিউডের এই নৃত্যশিল্পী। ১৮ নভেম্বর বঙ্গবন্ধু আন্তর্জাতিক কনভেনশন হলে নারী উদ্যোক্তা ভারতীয় অভিনেত্রী নোরা ফাতেহিকে অ্যাওয়ার্ডে অংশগ্রহণের অনুমতি প্রদান করা যাচ্ছে না। কারণ দেশে বৈদেশিক মুদ্রার মজুত সুসংহত রাখতে নোরা ফাতেহিকে ঢাকায় আসার অনুমতি দেওয়া যাচ্ছে না এটি সংস্কৃতি মন্ত্রণালয়ের প্রজ্ঞাপনে বলা হইছে।

সম্প্রতি এক ভিডিওবার্তায় নোরা ফাতেহি বাংলাদেশের ভক্তদের শুভেচ্ছা জানিয়ে বলেন, ‘আপনাদের সঙ্গে দেখা করার জন্য আমি মুখিয়ে আছি।
 

মন্তব্য করুন: