ব্রেকিং:
আগামীকাল থেকে সাত জেলায় কঠোর লকডাউন মালয়েশিয়ায় ১০২ বাংলাদেশি আটক ভোলায় ইউপি নির্বাচনে দুপক্ষের সংঘর্ষ, গুলিতে ১ জন নিহত কোভ্যাক্সের ১০ লাখ টিকা আসবে: স্বাস্থ্যমন্ত্রী চলমান বিধিনিষেধ আরো এক মাস বাড়ল আগামী জুলাইয়েও খুলছে না শিক্ষাপ্রতিষ্ঠান আজ রাজধানীতে মাদকবিরোধী অভিযানে, আটক ৪৪

মঙ্গলবার   ২২ জুন ২০২১,   আষাঢ় ৮ ১৪২৮,   ১১ জ্বিলকদ ১৪৪২

সর্বশেষ:
৪০ মণ ওজনের ‘বীর বাহাদুর’ দেখতে জনতার ভিড় বৃষ্টিপাত কমে বাড়তে পারে তাপমাত্রা ভারতে যৌথবাহিনীর সাথে জঙ্গিগোষ্ঠীর সংঘর্ষ, নিহত ৩ রাজধানীর তিন কেন্দ্রে শুরু হয়েছে টিকাদান কার্যক্রম আবারো কোরোনায় বাতিল হচ্ছে চার পাবলিক পরীক্ষা শত শত বাংলাদেশী লিবিয়ার ডিটেনশন ক্যাম্পে বন্দী কুষ্টিয়ায় সাত দিনের কঠোর লকডাউন ঘোষণা আজ শুরু হচ্ছে ফাইজারের টিকাদান কর্মসূচি ফিলিস্তিনিদের সম্মিলিত প্রচেষ্টায় শিগগিরি স্বাধীন হবে আল-আকসা চোরাই পথে খালাস হয়ে গেল বিটুমিনের একটি জাহাজ। পদ্মা সেতুতে রেলওয়ে স্লাব বসানোর কাজ সম্পন্ন ইন্দোনেশিয়ায় টিকা নিলেই মুরগি ফ্রি! সিঙ্গাপুরে সিনোভ্যাক টিকার ব্যাপক চাহিদা অযোধ্যার রাম মন্দির নিয়ে হিন্দু মহলে বিভক্তি
৫০

গাজায় ইসরায়েলি হামলা বন্ধের আহ্বান জানিয়েছে মালয়েশিয়া-ইন্দোনেশিয়া

প্রকাশিত: ১৬ মে ২০২১  

ফিলিস্তিনের গাজায় ইসরায়েলি হামলা বন্ধের আহ্বান জানিয়েছেন মালয়েশিয়ার প্রধানমন্ত্রী মুহিউদ্দিন ইয়াসিন এবং ইন্দোনেশিয়ার প্রেসিডেন্ট জোকো উইদোদো। এক টেলিফোন সংলাপে এ বিষয়ে একমত হন তারা। একই সঙ্গে এ পরিস্থিতিতে হস্তক্ষেপের জন্য জাতিসংঘ নিরাপত্তা পরিষদের প্রতি আহ্বান জানিয়েছেন উভয় নেতা।

টেলিভিশনে প্রচারিত ভাষণে মালয়েশিয়ার প্রধানমন্ত্রী মুহিউদ্দিন বলেছেন, আমরা একমত হয়েছি যে, আন্তর্জাতিক সম্প্রদায়, বিশেষ করে জাতিসংঘ নিরাপত্তা পরিষদের দ্রুততার সঙ্গে ইসরায়েলের যেকোনো রকম সহিংসতা বন্ধে ব্যবস্থা নিতে হবে। রক্ষা করতে হবে ফিলিস্তিনিদের জীবন।

তিনি আরো বলেন, যুক্তরাষ্ট্রের বিরোধিতার কারণে আজ পর্যন্ত ফিলিস্তিনের বর্তমান পরিস্থিতিতে একটি বিবৃতিও দেয়নি জাতিসংঘ নিরাপত্তা পরিষদ।


এই বিভাগের আরো খবর