শুক্রবার ০৩ মে ২০২৪, বৈশাখ ২০ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

আন্তর্জাতিক

অজ্ঞাত পেট্রোল বোমা হামলা জম্মু-কাশ্মীরে সিআরপিএফ ক্যাম্পে

 প্রকাশিত: ২১:৫৪, ১৫ মে ২০২১

অজ্ঞাত পেট্রোল বোমা হামলা জম্মু-কাশ্মীরে সিআরপিএফ ক্যাম্পে

শুক্রবার (১৫ মে) রাতে শ্রীনগরের ডাউন টাউন এলাকায় সরাফ কদল এলাকায় আধাসামরিক বাহিনী সিআরপিএফ ক্যাম্প লক্ষ্য করে অজ্ঞাত গেরিলারা পেট্রোল বোমা হামলা চালিয়েছে। আক্রমণে অবশ্য কোনো ক্ষয়ক্ষতি হয়নি। সমস্ত জওয়ানরা নিরাপদে রয়েছে।   

গণমাধ্যমে প্রকাশ, ওই হামলার সিসিটিভি ফুটেজে দেখা যায় একজন মুখোশধারী ব্যক্তি একে একে দু’টি পেট্রোল বোমা সিআরপিএফ জওয়ানদের ক্যাম্পের দিকে নিক্ষেপ করছে। হামলাকারীদের সন্ধানে রাত থেকে নিরাপত্তা বাহিনীর তল্লাশি অভিযান চলছে। সরাফ কদলে সিআরপিএফের ২৩ ব্যাটেলিয়ন মোতায়েন রয়েছে। হামলাকারীর পরিচয় এখনও পাওয়া যায়নি।

পুলিশ জানিয়েছে, তদন্ত চলাকালীন কয়েকটি গুরুত্বপূর্ণ প্রমাণ উদ্ধার করা হয়েছে এবং শিগগিরি হামলাকারীকে গ্রেফতার করা হবে। কিন্তু ওই আক্রমণের ঘটনায় আবারও নিরাপত্তা ব্যবস্থা প্রশ্নের মুখে পড়ল বলে মনে করছেন বিশ্লেষকরা।   

অন্য একটি সূত্রে জানা যায়, শুক্রবার রাতে ওই হামলা হয়। অজ্ঞাত হামলাকারীরা সরাফ কদল এলাকায় অবস্থিত সিআরপিএফের ২৩ নম্বর  ব্যাটেলিয়ানের ক্যাম্পের কাছাকাছি এসে পেট্রোল বোমা নিক্ষেপ করে পালিয়ে যায়। নিরাপত্তাকর্মীরা হামলাকারীদের ধরার আগেই তারা অন্ধকারের সুযোগ নিয়ে সেখান থেকে তারা অদৃশ্য হয়ে যায়। পেট্রল বোমা নিরাপত্তা চৌকিতে না গিয়ে এর থেকে কিছুটা দূরে গিয়ে বিস্ফোরিত হয়।

অনলাইন নিউজ পোর্টাল

মন্তব্য করুন: