বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪, চৈত্র ১৪ ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫

ব্রেকিং

জাপানে কোলেস্টেরল কমানোর ওষুধ খেয়ে দু’জনের মৃত্যু, হাসপাতালে ১০০ ঈদের ছুটির আগে সব সেক্টরের শ্রমিকদের বেতন-বোনাস দেয়ার সিদ্ধান্ত নোয়াখালীতে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু বাস্তুচ্যুতদের আশ্রয়কেন্দ্রে ইসরায়েলী হামলায় নিহত ১২ মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার ইতিহাস সবচেয়ে বেশি বিকৃত করা হয়েছে শিক্ষা ব্যবস্থার মাধ্যমে : শিক্ষামন্ত্রী ইসরায়েলের ট্যাংক গাজার নাসের হাসপাতাল ঘিরে রেখেছে গাজায় হতাহতের সংখ্যা অনেক বেশি: ইসরায়েলী প্রতিরক্ষা মন্ত্রীকে মার্কিন প্রতিরক্ষা মন্ত্রী প্রধানমন্ত্রীর গাড়ীবহরে হামলা মামলার সাজাপ্রাপ্ত আসামি ইয়াছিন যশোরে গ্রেফতার গাজার দক্ষিণাঞ্চলে ব্যাপক বোমাবর্ষণ; হতাহত অনেক

স্বাস্থ্য

সারা বিশ্বে করোনাভাইরাসের ছোবলে ৪৭ লাখ ছাড়াল মৃত্যু

 প্রকাশিত: ০৮:৩৩, ১৯ সেপ্টেম্বর ২০২১

সারা বিশ্বে করোনাভাইরাসের ছোবলে ৪৭ লাখ ছাড়াল মৃত্যু

 করোনাভাইরাসের ছোবলে প্রতিদিন বিভিন্ন দেশে লাখ লাখ মানুষ আক্রান্ত হচ্ছ এবং মৃত্যুও  হচ্ছে হাজার হাজার মানুষের। গত ২৪ ঘণ্টায় আরও ৬ হাজার ৭৬৪ মানুষের প্রাণ কেড়ে নিল এই ভাইরাস। এ নিয়ে মহামারীতে মোট মৃত্যু ৪৭ লাখ ছাড়িয়ে গেল।

 এ পর্যন্ত করোনায় মোট আক্রান্ত শনাক্ত ২২ কোটি ৮৯ লাখ ৩৫ হাজারের বেশি।একদিনে নতুন সংক্রমিত শনাক্ত হয়েছে ৪ লাখ ১৬ হাজার ৭৮৪ জনের ।
গত শনিবার দৈনিক মৃত্যুর শীর্ষে ছিল রাশিয়া। এদিন ৮শ’র বেশি মৃত্যু লিপিবদ্ধ হয়েছে দেশটিতে। পরের অবস্থানে ব্রাজিল। মারা গেছে ৭৬৪ জন।

অনলাইন নিউজ পোর্টাল

মন্তব্য করুন: