ব্রেকিং:
উইঘুর মুসলিমদের অভিনব কায়দায় স্থানান্তর করছে চীন জাতীয় বিশ্ববিদ্যালয়ে ভর্তির তারিখ ঘোষণা রমজান সামনে রেখে সক্রিয় সিন্ডিকেট ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল না হলে সংসদ ভবন ঘেরাও

রোববার   ০৭ মার্চ ২০২১,   ফাল্গুন ২৩ ১৪২৭,   ২২ রজব ১৪৪২

সর্বশেষ:
ময়মনসিংহে সড়কে প্রাণ গেল ৪ জনের ১৫ মে’র মধ্যে শর্তে সম্মতি না দিলে হোয়াটসঅ্যাপ অ্যাকাউন্ট বাতিল সোমালিয়ায় আত্মঘাতী বোমা হামলা, নিহত ২০ পাকিস্তানে আজ আস্থা ভোট, হারলে ইমরানের পদত্যাগের ইঙ্গিত যুদ্ধ বিধ্বস্ত ইরাকে হাজির পোপ ফ্রান্সিস রিজভীর নেতৃত্বে রাজধানীতে বিএনপির মশাল মিছিল
কোন্ পথে চলেছি আমরা!

কোন্ পথে চলেছি আমরা!

কোন্ পথে চলেছি আমরা! আমাদের সমাজব্যবস্থা কি ভেঙে পড়ছে? ধীরে ধীরে কি আমরা নিষ্ঠুর ও অমানুষ জাতিতে পরিণত হচ্ছি? এ প্রশ্ন এখন দেশের সকল বিবেকবান মানুষের। গণমাধ্যমে তো প্রচার পাচ্ছে কেবল জোরপূর্বক ব্যভিচার তথা নারী নির্যাতনের খবরগুলো। কিন্তু সাধারণ বেহায়াপনা ও অসামাজিক কার্যকলাপের সকল রাস্তা তো আমরা আগেই খুলে দিয়েছি।

০৭:৪৮ পিএম, ২৭ ডিসেম্বর ২০২০ রোববার

যদি গড়তে চান সুন্দর আগামী: আল্লামা তাকি উসমানি

যদি গড়তে চান সুন্দর আগামী: আল্লামা তাকি উসমানি

যদি আপনি চান আপনার আগামী প্রজন্ম ইসলামের আলোয়ে আলোকিত হোক। তারা পৃথিবীব্যাপী ছড়িয়ে দিক ইলমের আলো। তাহলে প্রথমে আপনার সন্তানদের ব্যাপারে আপনাকে সচেতন হতে হবে। তাদেরকে তেমনভাবে গড়ে তোলতে হবে, যেমন দেখতে চান আগামীর মুসলিম বিশ্ব।

১২:২৪ এএম, ১২ ডিসেম্বর ২০২০ শনিবার

মুফতি সাঈদ আহমদ পালনপুরি রহ.: জীবন ও কর্ম

মুফতি সাঈদ আহমদ পালনপুরি রহ.: জীবন ও কর্ম

মুফতি সাঈদ আহমদ পালনপুরি গুজরাটের বেনাস কাঁথা জেলার কালেদা গ্রামে ১৩৬২ হিজরি মোতাবেক ১৯৪২ সালে জন্মগ্রহণ করেন। তাঁর পিতামাতা তাঁর নাম ‘আহমদ’ রাখেন। তিনি শিক্ষালাভের উদ্দেশে মাজাহেরুল উলুম সাহারানপুরে ভর্তি হন, এবং ভর্তি রেজিস্ট্রি খাতায় নিজের নাম ‘সাঈদ আহমদ’ লেখেন। পরবর্তীতে তিনি এ নামেই প্রসিদ্ধি লাভ করেন।

০৭:২৯ পিএম, ১৯ মে ২০২০ মঙ্গলবার

হযরত মাওলানা মুফতী আব্দুর রহমান ছাহেব রাহ.

হযরত মাওলানা মুফতী আব্দুর রহমান ছাহেব রাহ.

বাদ হামদ ও সালাত!

আকাবিরের শুধু নাম শুনে নেওয়াও অনেক বড় সৌভাগ্য। আর যদি পরিচয় লাভ হয় তাহলে তো আরো বড় সৌভাগ্য! তার উপর যদি তার হেদায়াত ও খেদমত থেকে উপকৃত হওয়ার সুযোগ পাওয়া যায়, তাহলে তো নূর আলা নূর, সোনায় সোহাগা। আর যদি তার সাথে ব্যক্তিগত পরিচয় থাকে এবং তার সোহবতে ও যিয়ারতে যাওয়ার সৌভাগ্য হয়, তাহলে তো কোনো কথাই নেই!!

০৬:২৬ পিএম, ৩ মে ২০২০ রোববার

ইসলামিক ব্যক্তিত্ব বিভাগের পাঠকপ্রিয় খবর