বুধবার ২৪ এপ্রিল ২০২৪, বৈশাখ ১১ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫

খেলা

ফ্রি কিকের সিদ্ধান্ত বিপক্ষে যাওয়ায় রেফারিকে মারতে মারতে অজ্ঞান

 প্রকাশিত: ১১:৫১, ৬ অক্টোবর ২০২১

ফ্রি কিকের সিদ্ধান্ত বিপক্ষে যাওয়ায় রেফারিকে মারতে মারতে অজ্ঞান

 ব্রাজিলিয়ান ষষ্ঠ স্তরের ম্যাচে খেলা চলাকালীন ফ্রি কিকের সিদ্ধান্ত বিপক্ষে যাওয়ায় রেফারির মাথায় লাথি দিয়ে মারাত্মক আহত করেছেন ব্রাজিলের সাও পাওলো আরএস ক্লাবের ফুটবলার উইলিয়াম রিবেইরো। এমন ঘটনা ঘটিয়ে অবশ্য পালাতে পারেননি এই ব্রাজিলিয়ান খেলোয়াড়। তাকে গ্রেপ্তার করেছে পুলিশ।   

গত সোমবার গুয়ারানির বিপক্ষে ম্যাচে ১-০ গোলে পিছিয়ে ছিল সাও পাওলো আরএস। ম্যাচের দ্বিতীয়ার্ধের শুরুর দিকে রেফারি ফ্রি কিকের বাঁশি বাজান। এতে মাথা ঠিক রাখতে পারেননি, আকস্মিক তার ওপর ঝাঁপিয়ে পড়েন রিবেইরো, সঙ্গে সঙ্গে মাঠেই অজ্ঞান হয়ে যান রেফারি রোদ্রিগো ক্রিভেল্লারো। দ্রুত চিকিৎসা সহকারীদের মাঠে ডাকেন। রিবেইরো দ্রুত ঘটনাস্থল ত্যাগ করতে গেলেও স্থানীয় সশস্ত্র বাহিনীর এজেন্টরা রিবেইরোকে আটক করে।

এদিকে এই ঘটনার পর পরই রিবেইরোর চুক্তি বাতিল করেছে সাও পাওলো আরএস এবং ক্ষমা চেয়ে তারা ক্রিভেল্লারোর দ্রুত সুস্থতা কামনা করে বিবৃতি দেয়।
ক্লাব প্রেসিডেন্ট ডেলভিড গৌলার্ট পেরেইরা বলেছেন, ‘দুর্ভাগ্যজনক, দুঃখজনক এবং ক্ষমার অযোগ্য। আমরা সত্যিই দুঃখিত ও খুব লজ্জিত। আহত রেফারি ও তার পরিবারের কাছে আমরা ক্ষমা চাচ্ছি। আজকের এমন নিন্দনীয় ঘটনার জন্য সাধারণ জনগণের কাছেও দুঃখ প্রকাশ করছি আমরা।’

অনলাইন নিউজ পোর্টাল

মন্তব্য করুন: