বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪, চৈত্র ১৪ ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫

ব্রেকিং

জাপানে কোলেস্টেরল কমানোর ওষুধ খেয়ে দু’জনের মৃত্যু, হাসপাতালে ১০০ ঈদের ছুটির আগে সব সেক্টরের শ্রমিকদের বেতন-বোনাস দেয়ার সিদ্ধান্ত নোয়াখালীতে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু বাস্তুচ্যুতদের আশ্রয়কেন্দ্রে ইসরায়েলী হামলায় নিহত ১২ মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার ইতিহাস সবচেয়ে বেশি বিকৃত করা হয়েছে শিক্ষা ব্যবস্থার মাধ্যমে : শিক্ষামন্ত্রী ইসরায়েলের ট্যাংক গাজার নাসের হাসপাতাল ঘিরে রেখেছে গাজায় হতাহতের সংখ্যা অনেক বেশি: ইসরায়েলী প্রতিরক্ষা মন্ত্রীকে মার্কিন প্রতিরক্ষা মন্ত্রী প্রধানমন্ত্রীর গাড়ীবহরে হামলা মামলার সাজাপ্রাপ্ত আসামি ইয়াছিন যশোরে গ্রেফতার গাজার দক্ষিণাঞ্চলে ব্যাপক বোমাবর্ষণ; হতাহত অনেক

আন্তর্জাতিক

আফগানিস্তানে বোমা বিস্ফোরণে নিহত ৭,আহত ৯

 প্রকাশিত: ১০:২৯, ২৩ জানুয়ারি ২০২২

আফগানিস্তানে বোমা বিস্ফোরণে নিহত ৭,আহত ৯

আফগানিস্তানে একটি মিনিবাসের মধ্যে বোমা বিস্ফোরণে অন্তত সাতজন নিহত ও নয়জন আহত হয়েছেন। নিহতদের মধ্যে চারজন নারী। স্থানীয় সময় শনিবার হেরাতের প্রাদেশিক হাসপাতাল কর্তৃপক্ষ বিষয়টি নিশ্চিত করেছে।

এদিকে হেরাতের তালেবান কমান্ডার মাওলাইয়ি আনসারি বলেন, বিস্ফোরণে অন্তত নয় জন আহত হয়েছেন। হেরাতের গোয়েন্দা অফিস থেকেও বিস্ফোরণের বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

গোয়েন্দা অফিসের এক মুখপাত্র সাবিত হারভি বলেন, একটি যাত্রীবাহি গাড়ির জ্বালানি ট্যাংকের সঙ্গে বোমাটি সংযুক্ত করা ছিল। সেখান থেকেই বিস্ফোরণটি ঘটে।

তবে হেরাতের প্রাদেশিক পুলিশ ও সংস্কৃতিবিষয়ক বিভাগও বোমা বিস্ফোরণের ঘটনাটি জানিয়েছে। তবে এ হামলার দায় এখনো কেউ স্বীকার করেনি। গতবছর ১৫ আগস্ট তালেবানের কাবুল দখল ও সরকার গঠনের পর দেশটির নিরাপত্তা ব্যবস্থা কঠোরভাবে নিয়ন্ত্রণ করা হচ্ছে।

 

মন্তব্য করুন: