শুক্রবার ২৯ মার্চ ২০২৪, চৈত্র ১৪ ১৪৩০, ১৯ রমজান ১৪৪৫

ফিচার

ভারত :স্ত্রীর সঙ্গে ঝগড়া করে শ্বশুরবাড়িতে আগুন দিলেন জামাই

 প্রকাশিত: ১০:৫১, ১৮ জুন ২০২২

ভারত :স্ত্রীর সঙ্গে ঝগড়া করে শ্বশুরবাড়িতে আগুন দিলেন জামাই

স্ত্রীর সঙ্গে ঝগড়া করে শ্বশুর বাড়িতে আগুন লাগিয়েছেন জামাই। গত(১৬ জুন) রাতে পশ্চিমবঙ্গের বীরভূম জেলার দক্ষিণ তিলপাড়া এলাকায় ঘটনাটি ঘটেছে।

এদিকে স্থানীয়দের বরাতে জানা যায় , বছর কয়েক আগে দক্ষিণ তিলপাড়া সংলগ্ন এলাকার সুস্মিতা বাদ্যকর ও তিলপাড়া বিদেশি পাড়ার বাসিন্দা বাবু দাসের বিয়ে হয়। কিন্তু বিয়ের পর পরই সংসারে অশান্তি শুরু হয়। স্বামী-স্ত্রীর বনিবনা না হওয়ায় অন্যত্র থাকা শুরু করেন স্ত্রী।

সুস্মিতা গত পাঁচ বছর ধরে শ্বশুর বাড়িতে থাকেন না। একটি পেট্রল পাম্পে কাজ করেন তিনি। দুই মেয়েও তার সঙ্গে ভাড়া বাড়িতে থাকে। তবে সম্প্রতি তার ভাই মারা যান। তারপর দক্ষিণপাড়ায় বাপের বাড়িতে গিয়ে থাকা শুরু করেন সুস্মিতা।

গত বৃহস্পতিবার রাতে সুস্মিতার স্বামী বাবু সেখানে যান। হঠাৎই ঘরে ঢুকে তিনি পেট্রল ছড়িয়ে আগুন লাগিয়ে দেন বলে অভিযোগ উঠেছে। আগুনে জ্বলে ওঠে সারাবাড়ি। চাঞ্চল্য ছড়ায় এলাকায়। এর পর দমকল বাহিনীর দীর্ঘক্ষণের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে।

আগুনে পুড়ে ছাই হয়ে গিয়েছে সব আসবাবপত্র। এমনকি একটি মোটর বাইকও আগুনে পুড়ে গিয়েছে বলে অভিযোগ পাওয়া গিয়েছে। স্ত্রী ও শ্বশুর বাড়ির লোকজনের অভিযোগের ভিত্তিতে বাবুকে আটক করে তিলপাড়া থানার পুলিশ।

মন্তব্য করুন: