বুধবার ২৪ এপ্রিল ২০২৪, বৈশাখ ১১ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫

ফিচার

মা-ছেলে মিলে গৃহবধূকে নির্মমভাবে হত্যা

 প্রকাশিত: ০৯:৩৪, ১৬ জুন ২০২২

মা-ছেলে মিলে গৃহবধূকে নির্মমভাবে হত্যা

কুষ্টিয়া শহরে স্বামী ও শাশুড়ির বিরুদ্ধে রত্না খাতুন (৩০) নামের এক গৃহবধূকে হত্যার অভিযোগ উঠেছে। গত (১৫ জুন) সন্ধ্যায় শহরের আফু চেয়ারম্যানের গলিতে একটি ভবনের তৃতীয় তলায় এ ঘটনা ঘটে। তবে এ ঘটনায় স্বামী ও শাশুড়িকে গ্রেফতার করেছে পুলিশ।

 মৃত রত্না খাতুন মিরপুর উপজেলার বারুইপাড়া ইউনিয়নের চারমাইল গ্রামের আজিম মৃধার মেয়ে। এ ঘটনায় রত্নার স্বামী রনি হোসেন (৪০) ও শাশুড়ি লিলি খাতুনকে গ্রেফতার করা হয়েছে। রনি কুষ্টিয়া সদর উপজেলা বটতৈল ইউনিয়নের বটতৈল গ্রামের মৃত আলতাফ হোসেনের ছেলে।

এদিকে পুলিশ সূত্রে জানা গেছে, গ্রেফতার রনি প্রাথমিকভাবে হত্যার দায় স্বীকার করেছেন। এ ঘটনায় নিহতের বাবা বাদী হয়ে একটি হত্যা মামলা করার প্রস্তুতি নিচ্ছেন। লাশ ময়নাতদন্তর জন্য কুষ্টিয়া হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

 নিহতের বাবা আজিম মৃধা বলেন, পারিবারিক কলহের জেরে রত্নাকে পূর্ব পরিকল্পিতভাবে হত্যা করেছে রনি ও তার মা। বিকেলে কল করে কৌশলে রত্নাকে তার স্বামীর বাড়ি বটতৈল থেকে শহরে ডেকে আনে তার শাশুড়ি লিলি। লিলি ছাত্রাবাস ও বাসা বাড়িতে বুয়ার কাজ করে ও কুষ্টিয়া শহরের আফু চেয়ারম্যানের গলিতে একটি ভবনের তৃতীয় তলায় ভাড়া থাকেন। ওই ভাড়া বাসায় রত্না গেলে তার স্বামী রনি ও রনির মা শ্বাসরোধ করে তাকে হত্যা করেন। ঘটনা জানাজানি হয়ে গেলে কুষ্টিয়া মডেল থানার পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠায়।

নিহতের স্বজনরা বলেন, রত্না ও তার স্বামীর মাঝেমধ্যেই বাকবিতণ্ডা হতো। রত্নাকে প্রায়ই মারধর করতেন তার স্বামী। হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়ে স্বজনরা আরও বলেন, রত্না হত্যায় যারা জড়িত, তাদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

 

মন্তব্য করুন: