মঙ্গলবার ২৪ মে ২০২২, জ্যৈষ্ঠ ১০ ১৪২৯, ২২ শাওয়াল ১৪৪৩

জাতীয়

কুমিল্লায় মেয়র পদে আরফানুল হক নৌকার প্রার্থী

 প্রকাশিত: ১৯:৫৫, ১৩ মে ২০২২

কুমিল্লায় মেয়র পদে আরফানুল হক নৌকার প্রার্থী

কুমিল্লা সিটি করপোরেশনের (কুসিক) নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়ন দেওয়া হয়েছে আরফানুল হক রিফাতকে। তিনি কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। আগামী ১৫ জুন অনুষ্ঠেয় এই নির্বাচনে আরফানুল হক নৌকা প্রতীকে লড়বেন। 

আজ শুক্রবার সন্ধ্যায় গণভবনে আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভায় সর্বসম্মতভাবে তাকে মনোনয়ন দেওয়ার সিদ্ধান্ত চূড়ান্ত করা হয়। সভাসূত্র থেকে এ খবর নিশ্চিত করা হয়েছে।

বিকেল সাড়ে চারটার পর আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার সভাপতিত্বে এ বৈঠক শুরু হয়। এই বৈঠকে কুসিক ছাড়াও তিনটি উপজেলা পরিষদ, ছয়টি পৌরসভা এবং অষ্টম ধাপের ১৩৮টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় প্রার্থী মনোনয়ন দেয়া হয়।

এ বৈঠকে উপস্থিত ছিলেন বোর্ডের সদস্য ও আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য আমির হোসেন আমু, তোফায়েল আহমেদ ও রাশিদুল আলম, সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, প্রেসিডিয়াম সদস্য রমেশ চন্দ্র সেন, শেখ ফজলুল করিম সেলিম, কাজী জাফরুল্লাহ, লেফটেনেন্ট কর্নেল (অব.) ফারুক খান, আব্দুর রাজ্জাক, জাহাঙ্গীর কবির নানক ও আব্দুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবদুস সোবহান গোলাপ।

কুসিক নির্বাচনের মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ ১৭ মে। এর পর যাচাই-বাছাই ১৯ মে। আর মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ তারিখ ২৬ মে।  

মন্তব্য করুন: