বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪, বৈশাখ ৫ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ধামরাইয়ে নির্বাচনকে কেন্দ্র করে হামলা ,সংঘর্ষে আহত ৬০

 প্রকাশিত: ১১:২১, ৩ নভেম্বর ২০২১

ধামরাইয়ে নির্বাচনকে কেন্দ্র করে হামলা ,সংঘর্ষে আহত ৬০

মঙ্গলবার রাতে ঢাকার ধামরাইয়ে ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। ভাংচুর করা হয়েছে কয়েকটি নির্বাচনী ক্যাম্প। আহত হয়েছেন অন্তত ৬০ জন। জানা যায় গুরুতর অবস্থায় আহতদের ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 ধামরাইয়ের সোমভাগ ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী আনারস মার্কার আওলাদ হোসেন ও নৌকার প্রার্থী আজাহার আলী কর্মী সমর্থকদের গতকাল মঙ্গলবার রাতে ভোট চাওয়াকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে আহত হন প্রায় ৩৫ জন। এসময় ভাংচুর করা হয় তার জলসীন, পাচাইল, রঘুনাথপুর ও নবগ্রামের নির্বাচনী ক্যাম্প।
এছাড়াও আমতা ইউনিয়নে নৌকার প্রার্থী আরিফ হোসেন ও স্বতন্ত্র প্রার্থী মনিরুল হক লাভুর মধ্যে রাত ১১টার দিকে ব্যাপক সংঘর্ষের ঘটনা ঘটে। এতে কমপক্ষে ১৫ জন আহত হন।  অনেকের বিরুদ্ধে দেওয়া হয়েছে মামলা। নির্বাচনী এসব সহিংসতার ঘটনায় এলাকায় চরম উত্তেজনা এবং আতঙ্ক ছড়িয়ে পড়েছে। দ্রুত ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছেন এলাকাবাসী।

  ধামরাই থানার কর্মকর্তা ইনচার্জ ওসি আতিকুর রহমান জানান, কিছু বিছিন্ন ঘটনা ছাড়া নির্বাচনী পরিবেশ এখনও শান্ত রয়েছে। উপজেলা জুড়ে পুলিশি টহল জোরদার করা হয়েছে। মামলার আসামিদের গ্রেপ্তার  করা হবে বলে জানান তিনি।

অনলাইন নিউজ পোর্টাল

মন্তব্য করুন: