ব্রেকিং:
সংরক্ষিত নারী আসনের ভোট ৪ মার্চ ব্রাহ্মণবাড়িয়ায় নির্বাচন উপলক্ষে ১৮ প্লাটুন বিজিবি মোতায়েন.

মঙ্গলবার   ১৫ অক্টোবর ২০১৯   আশ্বিন ২৯ ১৪২৬  

সর্বশেষ:
সংরক্ষিত নারী আসনের ভোট ৪ মার্চ ওয়েজবোর্ডের বিষয়টিকে আমরা বিশেষভাবে গুরুত্ব দিচ্ছি
১৩১

সেরা পারফরম্যান্স দেখাতে প্রস্তুত চিটাগং ভাইকিংস

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ২৫ জানুয়ারি ২০১৯  

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) ক্রিকেটের ষষ্ঠ আসরের খেলার ১৮ ম্যাচের ১০টিই অনুষ্ঠিত হচ্ছে জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে।

শুক্রবার (২৫ জানুয়ারি) বিকেলের ম্যাচে মুখোমুখি হবে রাজশাহী কিংস ও সিলেট সিক্সার্স। সন্ধ্যার ম্যাচে মুখোমুখি হবে চিটাগং ভাইকিংস ও রংপুর রাইডার্স।

বিপিএলের এবারের আসরে ঢাকার প্রথম পর্বে ১৪ ম্যাচ খেলে ৮ ম্যাচের জন্য সিলেটে স্থানান্তরিত হয়েছিল। এরপর আবার ঢাকায় ফিরে ৬ ম্যাচ শেষ করে এবার চট্টগ্রামে যাত্রা শুরু করলো বিপিএল। মাঝে একদিন বিরতি বাদ দিয়ে পাঁচ দিনের এই পর্বে ১০টি ম্যাচ হবে বন্দরনগরে। বুধবার (৩০ জানুয়ারি) পর্দা নামবে বিপিএল চট্টগ্রাম পর্বের।

সবচেয়ে বেশি ৪টি ম্যাচ খেলবে স্বাগতিক দল চিটাগং ভাইকিংস। বিপিএলের গত আসরে চট্টগ্রাম যাত্রাটা সুখকর হয়নি স্বাগতিক দলটির। সেবারও নিজের মাঠে ৪ ম্যাচ খেলেছিল তারা। কিন্তু জয় পেয়েছিল মাত্র ১টি ম্যাচে।

তবে সেই তুলনায় এবার বেশ শক্ত অবস্থানেই আছে তারা। এখনো পর্যন্ত ৭ ম্যাচ খেলে মাত্র ১টিতে জিততে ব্যর্থ হয়েছে চিটাগং ভাইকিংস। বাকি ৬ ম্যাচ জিতে এককভাবে পয়েন্ট টেবিলের শীর্ষে অবস্থান করছে তারা। চট্টগ্রাম পর্বেই নিজেদের বাকি থাকা ৫ ম্যাচের ৪টি খেলবে মুশফিকুর রহিমের দল। নিশ্চিতভাবেই তাদের চাওয়া থাকবে জয়ের ধারা অব্যাহত রেখেই গ্রুপ পর্ব শেষ করা।

চিটাগং ভাইকিংসের মতো রাজশাহী কিংসও নিজেদের শেষ ৪ ম্যাচই খেলবে চট্টগ্রাম পর্বে। সিলেট সিক্সার্সের বিপক্ষে ২টি এবং রংপুর রাইডার্স ও স্বাগতিক চিটাগং ভাইকিংসের বিপক্ষে ১টি করে ম্যাচ রয়েছে তাদের। ৮ ম্যাচ থেকে ৪টি জয় পাওয়া রাজশাহীর শেষ চার নিশ্চিত করতে হলে এই ৪ ম্যাচেই দেখাতে হবে নিজেদের সেরা পারফরম্যান্স।

এছাড়া চট্টগ্রাম পর্বে বর্তমান চ্যাম্পিয়ন রংপুর রাইডার্স ৩টি, সিলেট সিক্সার্স ৩টি, খুলনা টাইটানস ২টি, কুমিল্লা ভিক্টোরিয়ানস ২টি ও ঢাকা ডায়নামাইটস খেলবে ২টি করে ম্যাচ।

বাংলাদেশ জাতীয় দলের তিন ফরম্যাটের দলনেতা ও চিটাগং ভাইকিংসের অধিনায়ক মুশফিকুর রহিম জানালেন, নিজেদের সেরা পারফরম্যান্স উপহার দিয়ে জয়ের ধারা অব্যাহত রাখতেই মাঠে নামছে তার দল।

চিটাগং ভাইকিংস একাদশ:

মোহাম্মদ শাহজাদ, ক্যামেরন ডেলপোর্ট, মোহাম্মদ আশরাফুল, মুশফিকুর রহিম (অধিনায়ক ও উইকেট রক্ষক), মোসাদ্দেক হোসেন সৈকত, সিকান্দার রাজা, রব্বি ফ্রাইলিঙ্ক, নাঈম হাসান, সানজামুল ইসলাম, আবু জায়েদ রাহি ও খালেদ আহমেদ।


অনলাইন নিউজ পোর্টাল
অনলাইন নিউজ পোর্টাল
এই বিভাগের আরো খবর